শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রেস্ট সিকিউরিটিজের পরিচালক অহিদুজ্জামান খিলক্ষেত এলাকা থেকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   301 বার পঠিত

ক্রেস্ট সিকিউরিটিজের পরিচালক অহিদুজ্জামান খিলক্ষেত এলাকা থেকে গ্রেপ্তার

অফিস গুটিয়ে পালিয়ে যাওয়া ব্রোকারেজ হাউজ ক্রেস্ট সিকিউরিটিজের পরিচালক অহিদুজ্জামানকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা-ডিবি। আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকালে রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এর আগে ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক শহীদ উল্লাহ, তার স্ত্রী নিপা সুলতানা নুপুর এবং শহীদ উল্লাহর ব্যক্তিগত সহকারী মোবারককে গ্রেপ্তার করে পুলিশ।

গোয়েন্দা পুলিশের রমনা বিভাগের উপকমিশনার এইচ এম আজিমুল হক বলেন, খিলক্ষেত লেকসিটির একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে একই মামলায় কোম্পানির চেয়ারম্যান ও তার স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। তারা গ্রাহকদের প্রায় একশ কোটি টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ রয়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জের নিবন্ধিত ব্রোকারেজ হাউজ ক্রেস্ট সিকিউরিটিজের মাধ্যমে প্রায় ২২ হাজার বিও হিসাবধারী শেয়ার কেনাবেচা করতেন। তাদের যে শেয়ার রয়েছে, তার বাজার মূল্য ৮২ কোটি টাকার মতো।

কিন্তু এর মালিক শহীদ উল্লাহ সম্প্রতি ব্রোকারেজ হাউজ বন্ধ করে লাপাত্তা হয়ে গেলে বিপাকে পড়েন বিনিয়োগকারীরা। এরপর দুই বিনিয়োগকারী তাদের এক কোটি টাকার বেশি আত্মসাতের অভিযোগ করে পল্টন থানায় মামলা করেন।

এর ভিত্তিতে গত ৬ জুলাই লক্ষ্মীপুর ও নোয়াখালীর সীমান্ত এলাকা থেকে ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক শহীদ উল্লাহ, তার স্ত্রী নিপা সুলতানা নুপুর এবং শহীদ উল্লাহর ব্যক্তিগত সহকারী মোবারককে গ্রেপ্তার করে পুলিশ। ওই মামলায় শহীদ উল্লাহকে রিমান্ডে নিয়ে ইতোমধ্যে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। গোয়েন্দা পুলিশ মামলাটির তদন্ত করছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(1614 বার পঠিত)
বিজ্ঞাপন
(1524 বার পঠিত)
বিজ্ঞাপন
(1204 বার পঠিত)
বিজ্ঞাপন
(1019 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।