শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রাইম ব্যাংকের এজিএম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   417 বার পঠিত

প্রাইম ব্যাংকের এজিএম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : প্রাইম ব্যাংক লিমিটেডের ২৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ বৃহস্পতিবার (৯ জুলাই) ভার্চুয়াল প্লাটফর্মে সম্পন্ন হয়েছে। নিয়ন্ত্রক সংস্থার নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্রমণের ঝুঁকি এড়াতে সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দ ও পরিচালকবৃন্দের সরাসরি উপস্থিতির পরিবর্তে ভার্চুয়াল মিডিয়ার সাহায্যে এই এজিএম আয়োজন করা হয়।
প্রাইম ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান তানজিল চৌধুরী বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন। পরিচালনা পর্ষদের বিভিন্ন কমিটির সদস্যবৃন্দ, নিরীক্ষক প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং ৪০০ জন শেয়ারহোল্ডার ডিজিটাল মিডিয়ার সাহায্যে সভায় অংশগ্রহণ করেন।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মোঃ তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মোহাম্মদ হাবিবুর রহমান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও ফয়সাল রহমান এবং কোম্পানি সেক্রেটারি এজিএম এ অংশ নেন।
সভায় শেয়ারহোল্ডারবৃন্দ পরিচালকবৃন্দের প্রতিবেদন, নিরীক্ষিত আর্থিক বিবরণী ২০১৯, ২০১৯ সালের জন্য ১৩.৫০% নগদ লভ্যাংশ (প্রতি শেয়ারের বিপরীতে ১.৩৫০ টাকা) এবং বিধি অনুযায়ী ২০২০ সালের জন্য নিরীক্ষক নিয়োগ অনুমোদন করেন।
সকাল ১১:০০টায় এজিএম শুরু হয়। সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দ যারা রেকর্ড ডেটের দিন তালিকাভুক্ত ছিলেন তাঁরা অংশগ্রহণ, প্রস্তাব পেশ বা সমর্থন বা ভোট বা বিরোধিতা করতে পেরেছেন। স্বাচ্ছন্দ্যের সাথে অংশগ্রহণের নিশ্চিত করার জন্য শেয়ারহোল্ডারবৃন্দকে পূর্বেই সকল নিয়মকানুন বিস্তারিতভাবে জানিয়ে দেয়া হয়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৭:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।