শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ফোটন বেস্ট কাস্টমার কেয়ার’ পুরস্কার পেল এসিআই মোটরস

বিবিএ নিউজ.নেট   |   সোমবার, ২৪ মে ২০২১   |   প্রিন্ট   |   164 বার পঠিত

‘ফোটন বেস্ট কাস্টমার কেয়ার’ পুরস্কার পেল এসিআই মোটরস

ফোটন মোটর গ্রুপের পক্ষ থেকে ২০২১ সালে ‘বেস্ট কাস্টমার কেয়ার’ পুরস্কার অর্জন করেছে এসিআই মোটরস লিমিটেড। দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মোটরস, ফোটন ব্র্যান্ড নিয়ে ২০১৯ সাল থেকে তাদের বাণিজ্যিক যানবাহন ব্যবসা শুরু করেছিল। শুরু থেকেই এসিআই মোটরস পণ্যের গুণগত মান ও বিক্রয়োত্তর সেবা প্রদানের ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ হয়ে কাজ করছে।

এসিআই মোটরস দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি, যারা সকল প্রকার কৃষি যন্ত্রপাতি বিপণন করে। এছাড়া কোম্পানিটি ইয়ামাহা মোটরসাইকেল, পাওয়ার জেনারেশন এবং সব ধরনের কনস্ট্রাকশন ইকুইপমেন্ট বিক্রি করে। এসিআই মোটরস দ্রুত সময়ের মধ্যে সার্ভিস এবং দেশব্যাপী সার্ভিস ও স্পেয়ার পার্টস নেটওয়ার্কের জন্য সুপরিচিত। ফোটন বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক যানবাহন ব্র্যান্ডগুলোর মধ্যে একটি। এখন পর্যন্ত ফোটন বিশ্বব্যাপী এক কোটিরও বেশি গাড়ি বিক্রি করেছে।

গত দুই বছরের যাত্রায় এসিআই মোটরস বাংলাদেশে ৮০০-এরও বেশি সন্তুষ্ট গ্রাহক তৈরি করেছে। গ্রাহকদের সার্ভিসের নিশ্চয়তা প্রদানের জন্য এসিআই মোটরসের রয়েছে ৩০টি থ্রি-এস ডিলার ও সার্ভিস পয়েন্ট। এছাড়াও যেকোনো জায়গায় সার্ভিস দেয়ার জন্য এসিআই মোটরসের রয়েছে নিজস্ব সার্ভিস টিম। গ্রাহক সন্তুষ্টি অর্জন ও সার্ভিস প্রদানের স্বীকৃতিস্বরূপ বিশ্বের শতাধিক ফোটন ডিলারদের মধ্য থেকে এসিআই মোটরস এই পুরস্কার অর্জন করেছে।

এসিআই মোটরস সার্ভিস টিমকে এই পুরস্কারের স্বীকৃতি জানাতে গতকাল রোববার এসিআই মোটরসের প্রধান কার্যালয় এসিআই সেন্টার, ঢাকায় একটি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস।

এসিআই মোটরসের অন্য কর্মকর্তারা এবং অনলাইন প্লাটফর্মের মাধ্যমে ফোটন মোটর গ্রুপের উচ্চপদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বক্তারা আন্তরিক সেবা প্রদানের জন্য সার্ভিস টিমকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এ সেবার মান আরও উন্নত করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৪২ অপরাহ্ণ | সোমবার, ২৪ মে ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।