শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএসইসির নির্বাহি পরিচালকদের দায়িত্ব রদবদল

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   402 বার পঠিত

বিএসইসির নির্বাহি পরিচালকদের দায়িত্ব রদবদল

শেয়ারবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নির্বাহি পরিচালকদের (ইডি) দায়িত্ব রদবদল করা হয়েছে। সোমবার বিএসইসির সহকারী পরিচালক (প্রশাসন) জিয়াউর রহমান সাক্ষরিত চিঠির মাধ্যমে ইডিদেরকে দায়িত্ব সম্পর্কে জানানো হয়েছে। যা আগামী ১৯ জুলাই থেকে কার্যকর হবে।

নির্বাহি পরিচালক মো: আনোয়ারুল ইসলাম, মো: সাইফুর রহমান, মো: আশরাফুল ইসলাম, মো: হাছান মাহমুদ, মো: মাহবুবুল আলম ও মো: মাহবুবের রহমান চৌধুরীর দায়িত্ব রদবদল করা হয়েছে। আর পরিচালক কামরুল আনাম খান ও পরিচালক মোহাম্মদ রেজাউল করিমকে নির্বাহি পরিচালকের চলতি দায়িত্ব পালন করতে দেওয়া হয়েছে।

বিএসইসির নির্বাহি পরিচালক মো: আনোয়ারুল ইসলাম সুপারভিশন অ্যান্ড রেগুলেশন অব ইন্টারমিডিয়ারিজ বিভাগ (এসআরআই), সেন্ট্রাল ডিপোজিটরি সিস্টেম বিভাগ (সিডিএস) ও কর্পোরেট ফাইন্যান্স বিভাগের দায়িত্ব পালন করবেন।

নির্বাহি পরিচালকদের মধ্যে মো: সাইফুর রহমান দায়িত্ব পালন করবেন সুপারিভশন অ্যান্ড রেগুলেশন অব মার্কেট অ্যান্ড ইস্যুয়ার কোম্পানিজ বিভাগ (এসআরএমআইসি), প্রজেক্ট, এপিএ/এসডিজি/ইনোভেশন ও এনফোর্সমেন্ট বিভাগ।

এমআইএস ও আরএন্ডডি সামলাবেন নির্বাহি পরিচালক মো: আশরাফুল ইসলাম। আর ইন্টারনাল অডিট ও রেজিস্ট্রেশন বিভাগ দেখবেন মো: হাছান মাহমুদ।

ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্সসহ নির্বাহি পরিচালক মো: মাহবুবুল আলম দায়িত্ব পালন করবেন এএমএল/সিএফটি ও ফিন্যান্সিয়াল লিটারেসি বিভাগ।

নির্বাহি পরিচালক মো: মাহবুবের রহমান চৌধুরী সামলাবেন আইন ও ক্যাপিটাল মার্কেট রেগুলেটরি রিফর্মস অ্যান্ড কমপ্লায়েন্স বিভাগ (সিএমআরআরসি)।

পরিচালক কামরুল আনাম খান নির্বাহি পরিচালকের চলতি দায়িত্ব হিসেবে অফিস অব দ্য চিফ অ্যাকাউন্টেন্ট, প্রশাসন ও অর্থ (এঅ্যান্ডএফ), মিউচ্যুয়াল ফান্ড অ্যান্ড এসপিভি সামলাবেন। আর পরিচালক মোহাম্মদ রেজাউল করিম একইভাবে দায়িত্ব পালন করবেন ক্যাপিটাল ইস্যু, সার্ভেইল্যান্স ও মূখপাত্রের।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:২৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।