বুধবার ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিল বিজিএপিএমইএ

নিউজ ডেস্ক   |   সোমবার, ২০ ডিসেম্বর ২০২১   |   প্রিন্ট   |   139 বার পঠিত

বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিল বিজিএপিএমইএ

বিজয়ের ৫০ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ গার্মেন্টস এক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএপিএমইএ)।

বিজয়ের মাস উপলক্ষে রোববার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর এসকেএস টাওয়ারের সেনা গৌরব মিলনায়তনে ১৬জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বিজিএপিএমইএ। দেশের অন্যতম বৃহৎ গার্মেন্টস অ্যাকসেসরিজ ও প্যাকেজিং উৎপাদনকারী এবং ভোগ্যপণ্য উৎপাদক কসমো গ্রুপের সৌজন্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল (অব.) এম হারুন-অর-রশিদ বীর প্রতীক।

বিজিএপিএমইএর সভাপতি মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন মতির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান কসমো গ্রুপের চেয়ারম্যান জহির উদ্দীন হায়দার, বিজিএপিএমইএর প্রথম সহ-সভাপতি মোহাম্মদ বেলাল, দ্বিতীয় সহ-সভাপতি- একেএম মোস্তফা সেলিম, সহ-সভাপতি জহির উদ্দিন আলমগীর এবং সহ-সভাপতি (অর্থ) মনির উদ্দিন আহমেদ ও কসমো গ্রুপের নির্বাহী পরিচালক নাঈম হায়দারসহ বিজিএপিএমইএর নেতারা।

সভায় জীবিত বীর মুক্তিযোদ্ধাদের সশরীরে এবং শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে তাদের পরিবারের সদস্যদের সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট ও উত্তরীয় পরিয়ে দেওয়া হয়।

জাতির যেসব সূর্যসন্তানকে সংবর্ধনা দেওয়া হয়, তারা হলেন- সেনস্ প্যাকেজিং অ্যান্ড এক্সেসরিজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা এ কে এম মোস্তফা সেলিম, ঢাকা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মজুমদার, জেকট্রিমস এক্সপোর্টের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা একেএম আওরঙ্গজেব, স্বর্ণলতা পলি অ্যান্ড প্যাকেজিং ইন্ডাস্ট্রিজের (মরণোত্তর) কর্ণধার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মহিউদ্দিন, চৌধুরী প্যাকেজিং অ্যান্ড এক্সেসরিজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন চৌধুরী, এবোটো প্যাকেজিং লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান। আইডিয়াল পলিমার এক্সপোর্ট লিমিটেডের পরিচালক বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, ফরচুন জিপারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড. মকবুল আহমেদ খান, বিজিএপিএমইএ সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা মোহা. শওকত আলী খান, গ্লোবাল ইনস্যুরেন্স লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা ফখরুল ইসলাম ভূঁঞা, গ্রীনল্যান্ড গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আব্দুল হাই, বীর মুক্তিযোদ্ধা শেখ মহিউদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম খাঁন, বীর মুক্তিযোদ্ধা একেএম নুরুল আমিন, জি কে এম শহীদ উল্ল্যাহ মজুমদার এবং বীর মুক্তিযোদ্ধা শহীদ মহিবুল্লাহ বীর বিক্রম (মরণোত্তর)।

অনুষ্ঠানে আলোচনা পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন এ প্রজন্মের জনপ্রিয় শিল্পী গামছা পলাশ, রেখা সুফিয়ানা ও শিল্পী বিশ্বাস।

/এস

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৪০ অপরাহ্ণ | সোমবার, ২০ ডিসেম্বর ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।