বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্র্যাক ব্যাংক ও বাংলাদেশ রেটিং এজেন্সির মধ্যে চুক্তি সই

বিবিএনিউজ.নেট   |   শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০১৯   |   প্রিন্ট   |   492 বার পঠিত

ব্র্যাক ব্যাংক ও বাংলাদেশ রেটিং এজেন্সির মধ্যে চুক্তি সই

ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং বাংলাদেশ রেটিং এজেন্সি লিমিটেড (বিডিআরএএল) একটি এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে। বিডিআরএএল হলো ডান অ্যান্ড ব্র্যাডস্ট্রিট সাউথ এশিয়া মিডল ইস্ট লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

বাংলাদেশ রেটিং এজেন্সি লিমিটেডের কর্মকর্তারা এখন ব্র্যাক ব্যাংক থেকে বেতন গ্রহণের পাশাপাশি ক্রেডিট কার্ড, হোম লোন, অটো লোন ও পার্সোনাল লোনসহ রিটেইল আর এমপ্লয়ি ব্যাংকিংয়ের সব রকম সেবা ও সুবিধা উপভোগ করবেন।

১ সেপ্টেম্বর ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে চুক্তিপত্র বিনিময় করেন ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং নাজমুর রহিম এবং বাংলাদেশ রেটিং এজেন্সির চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) সাঈদ জাভেদ আহমদ।

স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং সিআরও চৌধুরী আখতার আসিফ, হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রিফাত উল্লাহ খান, হেড অব রিটেইল আন্ডাররাইটিং রাজেশ কুমার বড়ুয়া, হেড অব এমপ্লয়ি ব্যাংকিং খন্দকার এমদাদুল হক এবং বাংলাদেশ রেটিং এজেন্সির হেড অব করেসপনডেন্ট অ্যাকটিভিটিজ খন্দকার মাহফুজুর রহমান।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নাজমুর রহিম বলেন, আমাদের এমপ্লয়ি ব্যাংকিং সেবা কর্পোরেট প্রতিষ্ঠানের কর্মকর্তাদের জন্য কেবল বেতন প্রদানের মাধ্যম নয়, এটি একের-ভেতর-সব ধরনের একটি পূর্ণাঙ্গ ব্যাংকিং প্ল্যাটফর্ম। বিশেষ হারে এবং আকর্ষণীয় সুবিধার সাথে বিভিন্ন প্রডাক্ট ও সেবার সমন্বয়ে স্বাচ্ছন্দ্যময় ব্যাংকিং সমাধান দিয়ে কর্মকর্তাদের জীবনকে এটি আরও সহজ করে তোলে। এটি কেবল চাকরিরত কর্মকর্তাদের জন্যই নয়, নিয়োগকর্তাদের জন্যও একটি সুরক্ষিত ও ঝামেলামুক্ত উপায়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৯:০৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।