বৃহস্পতিবার ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পুনর্নির্বাচিত

বিবিএনিউজ.নেট   |   শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১   |   প্রিন্ট   |   886 বার পঠিত

শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পুনর্নির্বাচিত

মো. সানাউল্লাহ সাহিদ শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন। সম্প্রতি ব্যাংকের ৩১৩তম পর্ষদ সভায় সর্বসম্মতিক্রমে তাকে এ পদের জন্য পুনরায় নির্বাচন করা হয়। একই সভায় মো. হারুন মিয়া ও মো. আব্দুল বারেক ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন।

মো. সানাউল্লাহ সাহিদ ১৯৬৩ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। বাণিজ্যে সম্মানসহ স্নাতক ডিগ্রি অর্জনের পর তিনি ব্যবসা শুরু করেন। সানাউল্লাহ সাহিদ শাহ্জালাল ইসলামী ব্যাংকের একজন উদ্যোক্তা শেয়ারহোল্ডার ও শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের উদ্যোক্তা পরিচালক। এছাড়া তিনি ইলেকট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান ও ইলেকট্রা কনজিউমার ইলেকট্রনিকস লিমিটেড ও ফেডারেল সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালক। তিনি কাশ্মীর কেমিক্যাল কোম্পানি, সাজাওয়া ব্রাদার্স ও ইলেকট্রা ফার্নিচারের পার্টনার।

যুক্তরাজ্যভিত্তিক বিশিষ্ট ব্যবসায়ী মো. হারুন মিয়া সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ১৯৬১ সালে জন্মগ্রহণ করেন। তিনি লন্ডনভিত্তিক এক্সচেঞ্জ কোম্পানি কুশিয়ারা ফিন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড ও কুশিয়ারা ট্রাভেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। তিনি শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড, কুশিয়ারা ক্যাশ অ্যান্ড ক্যারি, বাংলা ফ্রোজেন ফুড লিমিটেডের পরিচালক এবং প্রীতম ইন হোটেলের চেয়ারম্যান।

মো. আব্দুল বারেক ১৯৬০ সালে চাঁদপুরের মতলব উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি শাহ্জালাল ইসলামী ব্যাংক ও শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের একজন উদ্যোক্তা পরিচালক। এছাড়া তিনি আরজু ইলেকট্রনিকস, জনি ইলেকট্রনিকস ও রনি ইলেকট্রনিকসের স্বত্বাধিকারী।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৯:৫৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।