শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৬৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ জানুয়ারি ২০২২   |   প্রিন্ট   |   115 বার পঠিত

৬৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬৫ কোম্পানি আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ৩০ জানুয়ারি রোবার অনুষ্ঠিত কোম্পানিগুরোর বোর্ড সভায় এ আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

নিচে কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদন তুলে ধরা হলো-

বারাকা পাওয়ার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৮ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৬৬ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ৬৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫০ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ০৫ পয়সা।

বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৯২ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ৮৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯৭ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৯ টাকা ৬৫ পয়সা।

মেঘনা সিমেন্ট মিলস লিমিটেড : দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৯৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৮৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৪ টাকা ১৭ পয়সা।

গোল্ডেন হার্ভেস্ট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ২৯ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ০৫ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৬৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ২৪ পয়সা।

তশরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১১ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৪২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৮ টাকা ৫৮ পয়সা।

এমআই সিমেন্ট (ক্রাউন সিমেন্ট) লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২১ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৫২ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৭৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ০৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫১ টাকা ৪৫ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস কোম্পানি লিমিটেড : দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৬ টাকা ২৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা০১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৩ টাকা ৮৯ পয়সা।

ফার্মা এইডস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৫৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪ টাকা ০৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১০ টাকা ৬৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৮ টাকা ০৫ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৯৮ টাকা ৬৬ পয়সা।

সামিট পাওয়ার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা, গত বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৫৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ২ টাকা ০২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৮১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩২ টাকা ৬৭ পয়সা।

ওরিয়ন ইনফিউশন লিমিটেড : দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৯৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ০৯ পয়সা।

ওরিয়ন ফার্মাসিটিক্যালস লিমিটেড : দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ২ টাকা ০২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ০৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮০ টাকা ৯৪ পয়সা।

সায়হাম টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪১ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ২০ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৭০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৩ টাকা ৬৭ পয়সা।

কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১০ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১৮ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ২১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩০ টাকা ৬৮ পয়সা।

ওয়াটা কেমিক্যালস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫১ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ২ টাকা ০৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ২ টাকা ৫২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ১১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬২ টাকা ৭০ পয়সা।

শ্যামপুর সুগার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২২ টাকা ৫৩ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ২৫ টাকা ১৫ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ৪৪ টাকা ১৫ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৪৯ টাকা ২২ পয়সা।

ইনডেক্স এগ্রো : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৫৪ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ২ টাকা ৬৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৩৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬০ টাকা ৮৮ পয়সা।

সিভিও পেট্রোকেমিক্যাল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৫৫ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ১৬ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ১৭ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ২৩ পয়সা।

মবিল যমুনা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫০ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২ টাকা ৫৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৩ টাকা ৩৭ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৩ টাকা ৬৪ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে ৩৭ টাকা ৫৬ পয়সা।

এইচআর টেক্সটাইল মিলস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৮ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৫৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৯ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৯১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে ৪৬ টাকা ২৮ পয়সা।

ফরচুন সুজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২১ পয়সা।দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ০৮ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৬৫ পয়সা।

জেনেক্স ইনফোসিস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩৩ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৯৮ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ২ টাকা ৭৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯০ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৯৬ পয়সা।

এসিআই ফরমুলেশন লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৫৯ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৯৬ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩ টাকা ৭১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৩৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৪ টাকা ৪৫ পয়সা।

শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৯ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৫৮ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩ টাকা ৩২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ০২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪১ টাকা ৩৬ পয়সা।

কুইন সাউথ টেক্সটাইল মিলস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৯ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ২২ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৬১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪৯ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫ টাকা ০১ পয়সা।

ভিএফএস থ্রেড ডাইং লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪৮ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৮৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৮৭ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৮২ পয়সা।

সোনারগাঁ টেক্সটাইল লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪৬ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ২০ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৮৭ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ২৮ পয়সা।

úানি ইউনাটেড পাওয়ার অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ৮৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪ টাকা ৪৫ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১১ টাকা ৮৪ পয়সা। আগের বছরের একই সময়ে আয়ছিল ৯ টাকা ৫০ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫১ টাকা ০২ পয়সা।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৩ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৩০ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৬৩ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৫৮ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫ টাকা ০৫ পয়সা।

অলিম্পিক ইন্ডাষ্ট্রিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ২ টাকা ৫২ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩ টাকা ৬১ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৫ টাকা ৩৭ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪১ টাকা ৩৯ পয়সা।

একমি পেস্টিসাইড লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৬৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৯৯ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ১১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ৪৪ পয়সা।

শাশা ডেনিমস লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৭ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৯১ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৪৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪২ টাকা ১৫ পয়সা।

এস্কয়ার নিট কম্পোজিট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৩ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৬০ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ৩৭ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ১৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৫ টাকা ৫৪ পয়সা।

ইন্দো- বাংলা ফার্মাসিটিক্যালস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৫১ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৬৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ৫৮ পয়সা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩৮ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৪৩ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৭০ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ৮৫ পয়সা।

প্রাইম টেক্সটাইল লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৭৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৭৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৪৬ পয়সা।

নিউ লাইন ক্লথ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৩ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪৬ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ০৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৮৮ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৫ টাকা ১২ পয়সা।

জিবিবি পাওয়ার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৬০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ৩৭ পয়সা।

অলিম্পিক এক্সেসোরিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৪ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ১৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ১১ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ২২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৪৬ পয়সা।

এপেক্স টেনারী লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৭ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৯২ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১৬ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৩৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬২ টাকা ৭০ পয়সা।

স্ট্যান্ডার্ড সিরামিক লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ২ টাকা ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৫০ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৭ টাকা ৩২ পয়সা।

কহিনুর কেমিক্যালস লিমিটেড : দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৫ টাকা ৩৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ৭৭ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫২ টাকা ৭৫ পয়সা।

সেন্ট্রাল ফার্মাসিটিক্যালস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১০ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৮ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ১৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬ টাকা ৩৫ পয়সা।

বিডি অটোকারস লিমিটেড : দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ২৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২৫ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬ টাকা ৮৩ পয়সা।

কেডিএস এক্সেসোরিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৩ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৭৪ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ১৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৪ টাকা ৪৩ পয়সা।

আরডি ফুড লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৯ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১৬ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৭৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ৪৫ পয়সা।

অ্যাডভেন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৬৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা।

ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১৯ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩৪ পয়সা।

ফাইন ফুডস লিমিটেড : দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ০২ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১৫ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৫৮ পয়সা।

জেনারেশন নেক্সট ফ্যাশন লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০২ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ০১ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৮৯ পয়সা।

মেঘনা কনডেন্স মিল্ক লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭৪ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৯৫ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ৩ টাকা ৭০ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৩ টাকা ৯৮ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৭১ টাকা ৫০ পয়সা (নেগেটিভ)।

মেঘনা পেট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৬ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ০৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ০.১২৫ টাকা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১৪ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪ টাকা ৬৭ পয়সা (নেগেটিভ)।

দেশ গার্মেন্টস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা, গত বছর একই সময়ে ছিল ২৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ৫৪ পয়সা। আগের বছরের একই সময়ে ছিল ৪৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৯৮ পয়সা।

তিতাস গ্যাস টি এন্ড টি লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৩ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৭৫ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৪ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ৪৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৭১ টাকা ৩১ পয়সা।

আমরা নেটওয়ার্কস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৪৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ৯৪ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ২৫ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৭ টাকা ০৩ পয়সা।

এটলাস বাংলাদেশ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৭ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৯৪ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯২ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১ টাকা ৪৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০২১ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২৭ টাকা

বসুন্ধরা পেপার মিলস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৪ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ০৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৬ টাকা ৮৮ পয়সা।

////////////////////////
সাফকো স্পিনিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ পয়সা, গত বছর একই সময়ে যার লোকসান ছিল ২ টাকা ৩৪ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৪ পয়সা। আগের বছরের একই সময়ে যার লোকসান ছিল ৪ টাকা ৪৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ১৪ পয়সা।

ন্যাশনাল ফিড মিল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ পয়সা, গত বছর একই সময়ে যার আয় ছিল ৩০ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির লোকসান হয়েছে ১ পয়সা। আগের বছরের একই সময়ে যার আয় ছিল ৫৫ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৯২ পয়সা।

হাউ ওয়েল টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৬ পয়সা, গত বছর একই সময়ে যা ছিল ৭২ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে এক টাকা ৭৪ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল এক টাকা ৩০ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩১ টাকা ৫৬ পয়সা।

সিএপিএম আইবিবি ইসলামী মিউচ্যুয়াল ফান্ড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৫ পয়সা, গত বছর একই সময়ে যা ছিল ৯৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিইউ হয়েছে ৩৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল এক টাকা ২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৬৪ পয়সা।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড মিউচ্যুয়াল ফান্ড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৫ পয়সা, গত বছর একই সময়ে যা ছিল ৯৮ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিইউ হয়েছে ৪২ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল এক টাকা ৮ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৯৩ পয়সা।

এনার্জিপ্যাক পাওয়ার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৮ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ০২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৯২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫৮ টাকা ৬২ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৫৭ টাকা ৭২ পয়সা।

আমান ফিড লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ৮৫ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৬৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৩ টাকা ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩২ টাকা ২৩ পয়সা।

জিকিউ বল পেন লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২৫ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬৯ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৪ টাকা ৯৭ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩৭ টাকা ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৪০ টাকা।

এসিআই ফর্মুলেশন লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯৬ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩ টাকা ৭১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৩৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৪ টাকা ৪৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৬৩ টাকা ৫৯ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:২৮ অপরাহ্ণ | সোমবার, ৩১ জানুয়ারি ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।