বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

বিবিএ নিউজ.নেট   |   মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১   |   প্রিন্ট   |   1388 বার পঠিত

৬ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হচ্ছে- ইবনে সিনা ফার্মা, বিডি ল্যাম্পস, বঙ্গজ, এডিএন টেলিকম, রেনউইক যজ্ঞেশ্বর এবং এপেক্স ফুটওয়্যার লিমিটেড।
ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ইবনে সিনা ফার্মার পরিচালনা পর্ষদ আগামী ২৩ জানুয়ারি দুপুর ১২টায় এ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ সমাপ্ত হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকশা করা হবে। ২০২০ অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ৩টাকা ২৫ পয়সা।

বিডি পরিচালনা পর্ষদ সভা আগামী ২৫ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ২০২০ অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় হয়েছিল ১ টাকা১৮ পয়সা।

বঙ্গজ লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা আগামী ২১ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০২০ সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।
এডিএন টেলিকমের পরিচালনা পর্ষদ সভা আগামী ২৮ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ সমাপ্ত হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ৬৫ পয়সা।

রেনউইক যজ্ঞেশ্বরের পরিচালনা পর্ষদ সভা আগামী ২৫ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ অর্থবছরের সমাপ্ত হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ৮৮ পয়সা।

এপেক্স ফুটওয়্যারের পরিচালনা পর্ষদ সভা আগামী ২৫ জানুয়ারি বিকাল ৪.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ অর্থবছরের সমাপ্ত হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ২ টাকা ৭ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৭:২০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।