• এক্সিম ব্যাংকের গ্রাহক সমাবেশ

    বিবিএনিউজ.নেট | ২৭ ফেব্রুয়ারি ২০১৯ | ১:৫২ অপরাহ্ণ

    এক্সিম ব্যাংকের গ্রাহক সমাবেশ
    apps

    এক্সপোর্ট ইম্পোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেডের (এক্সিম ব্যাংক) সুনামগঞ্জের জগন্নাথপুর শাখায় গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    মঙ্গলবার গ্রাহক, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের সম্মানে এ অয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

    Progoti-Insurance-AAA.jpg

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মাদ হায়দার আলী মিয়া।

    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. নুরুল আমিন ফারুক, লেফটেন্যান্ট কর্নেল অব. সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), এক্সিম ব্যাংক ফাউন্ডেশনের মহাসচিব একে এম নূরুল ফজল বুলবুল, সিলেট অঞ্চলের সকল শাখা ব্যবস্থাপক এবং এক্সিম ব্যাংক প্রধান কার্যালয়ের নির্বাহী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।


    এসময় প্রধান অতিথি নজরুল ইসলাম গ্রামীণ অর্থনৈতিক উন্নয়নে জগন্নাথপুরের ক্ষুদ্র ব্যবসায়ীদের সহজ প্রক্রিয়ায় বিনিয়োগ দেওয়ার আশ্বাস দেন। তিনি বলেন, এক্সিম ব্যাংক সবসময়ই গ্রাহকমুখী ব্যাংক। গ্রাহকদের আমরা আমাদের পরিবারের অংশ হিসেবেই গণ্য করি।

    সভাপতির বক্তব্যে হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের সঙ্গে ব্যাংকিং করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান এবং ব্যাংকের সঙ্গে গ্রাহকদের এই সম্পর্ক চিরকাল অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৫২ অপরাহ্ণ | বুধবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি