• শিরোনাম

    এনসিসি ব্যাংকের এজিএমে ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

    বিবিএনিউজ.নেট | ৩১ জুলাই ২০১৯ | ১২:৫১ অপরাহ্ণ

    এনসিসি ব্যাংকের এজিএমে ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

    ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য ২০১৮ সালে ১০ শতাংশ (৫% ক্যাশ + ৫% স্টক) লভ্যাংশ অনুমোদন করেছে।

    মঙ্গলবার রাজধানীর সেনা মালঞ্চে অনুষ্ঠিত ব্যাংকের ৩৪তম বার্ষিক সাধারণ সভায় এই লভ্যাংশ অনুমোদন করা হয়।

    ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় ব্যাংকের বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন, পরিচালক- ইঞ্জিনিয়ার আবদুস সালাম, এএসএম মাঈনউদ্দীন মোনেম, মো. আবুল বাশার, আমজাদুল ফেরদৌস চৌধুরী, খায়রুল আলম চাকলাদার, মো. মঈনউদ্দিন, মোহাম্মদ সাজ্জাদ উন নেওয়াজ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদ এবং কোম্পানি সচিব মো. মনিরুল আলমসহ ব্যাংকের বিপুলসংখ্যক শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।

    সভায় ২০১৮ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাব, পরিচালনা পর্ষদের প্রতিবেদন ও বহিঃ নিরীক্ষকদের প্রতিবেদন উত্থাপিত ও সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

    ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম সভাপতির ভাষণে ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতির মূল সূচকগুলো বর্ণনা দিয়ে বলেন, বর্তমানে ব্যাংকের শেয়ারহোল্ডারস্ ইকুইটি, মোট সম্পদ, ইপিএস পর্যায়ক্রমে বৃদ্ধি পাচ্ছে অন্যদিকে কস্ট অব ফান্ড ও মোট শ্রেণীবদ্ধ ঋণের পরিমাণ কমে আসছে। যার ফলে ক্রেডিট রেটিং ও ক্যামেল রেটিংয়ে আমাদের উন্নতি পরিলক্ষিত হচ্ছে। তিনি আরও বলেন, স্বচ্ছতা ও জবাবদিহিতার পাশাপাশি উন্নত প্রযুক্তি এবং গ্রাহকসেবার মান বাড়ানোর মাধ্যমে এনসিসি ব্যাংক ক্রমান্বয়ে সফলতার দিকে এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি