শুক্রবার ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদ উত্তর শুভেচ্ছা বিনিময় সভায় দুদক চেয়ারম্যানের আহ্বান

ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে অর্পিত দায়িত্ব নির্মোহভাবে পালন করুন

  |   মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   159 বার পঠিত

ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে অর্পিত দায়িত্ব নির্মোহভাবে পালন করুন

পবিত্র ঈদ উল ফিতরের শিক্ষাকে স্মরণ করে সবাই মিলে-মিশে দেশের স্বার্থে ও কমিশনের সুনাম বজায় রেখে ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে অর্পিত দায়িত্ব নির্মোহভাবে পালনের আহবান জানিয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আব্দুল্লাহ। তিনি একই সাথে দুদকের কর্মকর্তাদের ঘুষ-দুর্নীতি ও মানিলন্ডারিং প্রতিরোধে আরও বেশি সক্রিয় ভুমিকা পালনের নির্দেশনা প্রদান করেন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুদকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে ঈদ উল ফিতর উত্তর শুভেচ্ছা বিনিময় উপলক্ষে আয়োজিত এক সভায় কমিশনের চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আব্দুল্লাহ এই আহবান জানান। সভায় বক্তব্য রাখেন কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক ও কমিশনের সচিব মাহবুব হোসেন। এই সময় আরও উপস্থিত ছিলেন, মহাপরিচালক, পরিচালক, উপ পরিচালকসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগণ।

সভার শুরুতেই দুদক চেয়ারম্যান সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। তিনি অভিভাবক হিসেবে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদানকালে সবাইকে পবিত্র ঈদ উল ফিতরের শিক্ষাকে স্মরণ করে মিলে-মিশে দেশের স্বার্থে ও কমিশনের সুনাম বজায় রেখে দুর্নীতির বিরুদ্ধে অর্পিত দায়িত্ব নির্মোহভাবে পালনের আহবান জানান। দুদক চেয়ারম্যান এই সংস্থার সকলের কর্মজীবন ও পারিবারিক জীবনের সফলতা কামনা করেন এবং সবার পিতা-মাতাসহ পরিবারের প্রবীন সদস্যদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন ও তাদের প্রতি অধিকতর যত্নবান হওয়ার মাধ্যমে নৈতিক ও সামাজিক দায়িত্ব পালনেরও আহবান জানান। সভা শেষে সকলের সামগ্রিক কল্যান কামনায় দোয়ার আয়োজন করা হয়।

দুদক চেয়ারম্যান সভায় দুর্নীতি দমন কমিশনের সাবেক সফল কমিশনার বর্তমানে বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো সাহাবুদ্দিনের সামগ্রীক সফলতা কামনা করেন। তিনি নতুন এই রাষ্ট্রপতির শরীরিক সুস্থতা, বিচক্ষণতা ও সুনামের সাথে দেশের স্বার্থে কাজ করার সক্ষমতা বৃদ্ধির জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ প্রার্থনা জানান।

সভায় কমিশনের অভিভাবক এই সংস্থার (দুদক) হবিগঞ্জ জেলা কার্যালয়ের উচ্চমান সহকারী মরহুম মোহাম্মদ ইমদাদুল হক মল্লিকের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে দোয়া করেন। উল্লেখ্য, গত ২২ এপ্রিল ঈদ উল ফিতরের দিন এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মোহাম্মদ ইমদাদুল হক মল্লিক মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। কমিশনের পক্ষ থেকে মরহুমের স্ত্রী-সন্তানের প্রতি সহমর্মিতা ও গভীর শোক প্রকাশ করা হয় এবং তাদের জন্য সর্বাত্নক সহযোগিতা অব্যহত রাখার প্রতিশ্রুতিও প্রদান করা হয়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৭:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।