• ছাড়-ওয়ারেন্টিতে মেলায় বেড়েছে জুয়েলারি পণ্য বিক্রি

    | ২৬ জানুয়ারি ২০১৯ | ৪:১৩ অপরাহ্ণ

    ছাড়-ওয়ারেন্টিতে মেলায় বেড়েছে জুয়েলারি পণ্য বিক্রি
    apps

    ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় জমে উঠেছে জুয়েলারি পণ্যের বেচা-বিক্রি। ছাড় আর ওয়ারেন্টি থাকায় প্রতিদিন স্টলগুলোতে বাড়ছে ভিড়। সাধ্যের মধ্যে পছন্দের গহনা কিনছেন ক্রেতা। অন্যদিকে সবশ্রেণীর ক্রেতা-দর্শনার্থী আসায় বিক্রেতাও ভাসছেন আনন্দে।

    শনিবার (২৬ জানুয়ারি) রাজধানীর আগারগাঁও বাণিজ্যমেলার জুয়েলারি স্টল ঘুরে এ চিত্র দেখা গেছে।

    Progoti-Insurance-AAA.jpg

    সরেজমিন দেখা যায়, সিটি গোল্ডের হেয়ার চেইন, কানের দুল, নাক ফুল, আংটি, নেকলেস, লকেট, ব্যাচলেট, চুড়িসহ বিভিন্ন ধরনের পণ্য এসেছে মেলায়। স্টল ভেদে এসব পণ্যে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় চলছে। তাছাড়া পণ্যভেদে দেওয়া হচ্ছে এক থেকে দুই বছরের ওয়ারেন্টি। মেলায় কেনা পণ্যে কোনো সমস্যা থাকলে মেলার পরেও স্টলগুলোর নিজস্ব শো-রুম থেকে পরিবর্তন করার সুযোগ থাকছে।

    মেলায় প্রায় ২০ রকম জুয়েলারি পণ্য নিয়ে এসেছে ‘ঝুমকা’। সিটি গোল্ডের বিভিন্ন পণ্যে ৩০ শতাংশ ডিসকাউন্টসহ এক বছরের ওয়ারেন্টি দিচ্ছে তারা। রকমারি পণ্য আনায় ক্রেতার সাড়াও ভালো স্টলটিতে।


    তাদের পণ্যের মধ্যে ব্যাচলেট ১০০ থেকে ২০০ টাকা, চেইন ৩৫০ থেকে ৬০০ টাকা, কানের দুল ১০০ থেকে ৩৫০ টাকা, চুড়ি ১৫০ থেকে ৬০০ টাকা, আংটি ১০০ থেকে ৩০০ টাকায় পাওয়া যাচ্ছে। পণ্যে কোনো সমস্যা থাকলে মেলার মাঠ ও নিউমার্কেট শো-রুম থেকে পরিবর্তন করা যাবে। রয়েছে ৩০ শতাংশ ছাড়সহ এক বছরের ওয়ারেন্টি সুবিধা।

    চীনা ও কোরিয়ান পণ্য নিয়ে মেলায় এসেছে ফ্যাশন জুয়েলারি। চীনা মালিকানার স্টলটি প্রতিবছর মেলায় অংশ নেয়। তাদের পণ্যে রয়েছে বিশেষ ছাড়। আবার পণ্য ভেদে দেওয়া হচ্ছে ২ বছরের ওয়ারেন্টি। তাদের স্টলে হেয়ার চেইন আছে ৩৫০ থেকে ৬০০ টাকার মধ্যে। একজোড়া কিনলে এক হাজার টাকায় পাওয়া যাবে। এছাড়া ব্যাচলেট, লকেট, আর্টিফিশিয়াল মুক্তার নেকলেস, চুড়ি, কানের দুল, নাক ফুলে রয়েছে বিশেষ ছাড়।

    এছাড়া ছাড় ও ওয়ারেন্টিতে সিটি গোল্ডের গহনা কিনতে পারবেন থাইল্যান্ড, চীন ও ইন্ডিয়ান প্যাভিলিয়নে। তাদের পণ্যভেদে রয়েছে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়সহ এক বছরের ওয়ারেন্টি।

    নায়ার সুলতানা নমলি নামে এক ক্রেতা বলেন, এ বছর মেলায় এর আগে আসা হয়নি। আজ ছুটির দিন হওয়ায় কেনাকাটা করতে এসেছি। সিটি গোল্ডের বিভিন্ন পণ্যে ছাড় থাকায় কিছু পণ্য কিনেছি।

    তিনি বলেন, অন্য বছরের চেয়ে এবার ছাড় একটু বেশি মনে হচ্ছে। এরপরও সাজগোজের পণ্য কিনতে হবে। আরও পণ্য দেখছি, পছন্দ হলে কেনার ইচ্ছা আছে।

    ফ্যাশন গ্যালারির সেলস এক্সিকিউটিভ নাজরানা বলেন, আমাদের প্রতিটি পণ্যে এক থেকে দুই বছরের ওয়ারেন্টি আছে। তাছাড়া বিশেষ ছাড় আছে। একজোড়া পণ্য কিনলেই পাওয়া যাবে ১০০ থেকে ৩০০ টাকা পর্যন্ত ছাড়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:১৩ অপরাহ্ণ | শনিবার, ২৬ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি