• ঢাকার একাংশে ২৪ ঘণ্টার জন্য গ্যাস বন্ধ

    নিজস্ব প্রতিবেদক | ১৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১:২৮ অপরাহ্ণ

    ঢাকার একাংশে ২৪ ঘণ্টার জন্য গ্যাস বন্ধ
    apps

    যান্ত্রিক ত্রুটি মেরামতের জন্য ঢাকার আজিমপুর থেকে ধানমন্ডি হয়ে মিরপুর পর্যন্ত এলাকায় বাসাবাড়ি ও সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

    শনিবার সকালে এই পরিস্থিতি শুরু হওয়ার পর আগামী ২৪ ঘণ্টা তা বিরাজ করবে বলে গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠান তিতাসের সঙ্গে কথা বলে জানা গেছে।

    Progoti-Insurance-AAA.jpg

    মোহাম্মদপুর এলাকার বাসিন্দা এক বাসিন্দা বলেন, সকালে ঘুম থেকে উঠে চুলা জ্বালাতে গিয়ে দেখেন যে মিটমিট করে আগুন জ্বলছে। কিছুক্ষণ পর গ্যাস পুরোপুরি চলে যায়।

    এরপর ধানমন্ডি, আজিমপুর থেকেও অনেকে তাদের ঘরে গ্যাস না থাকার বিষয়টি জানায়। একই কথা বলেন মিরপুর এলাকার অনেক বাসিন্দা।


    চুলা না জ্বলায় এসব এলাকার বাসিন্দাদের ছুটতে দেখা যায় রেস্তোরাঁগুলোতে। কিন্তু সেখানেও গ্যাস না থাকায় খাবার অনেককে খাবার না পেয়েই ফিরে আসতে হয়।

    দুপুরে যোগাযোগ করা হলে তিতাসের জনসংযোগ শাখার কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য শনিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার জন্য আশুলিয়া ও আমিনবাজার সিজিএস প্লান্ট থেকে তিতাসে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

    “এর প্রভাব পড়েছে ঢাকার কিছু কিছু এলাকায়। শিল্প, বাণিজ্যিক, আবাসিক কিংবা ক্যাপটিভ সব সংযোগে গ্যাসের চাপ কমে যেতে পারে।”

    তিতাসের এক মোবাইল এসএসএসে জানানো হয়, মেরামত কাজ চলমান থাকার কারণে আশুলিয়া, সাভার, আমিনবাজার, গাবতলী, মিরপুর, পাইকপাড়া, পীরেরবাগ, কল্যাণপুর, শ্যামলী, রিংরোড, মনসুরাবাদ, কাদিরাবাদ, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানমন্ডি, আজিমপুর, হাজারীবাগ ও এসব এলাকার আশপাশের সংযোগে গ্যাস সরবরাহ বিঘ্নিত হতে পারে বা গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।

    ঢাকায় তিতাসের আবাসিক সংযোগ রয়েছে প্রায় ২৮ লাখ। এর বাইরে শিল্পে ও কলকারখানায় গ্যাস দেয় সরকারি সংস্থাটি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:২৮ অপরাহ্ণ | শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি