রবিবার ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বীমা কোম্পানির কর্মকর্তাদের অংশগ্রহনে বিআইপিডি’র অনলাইন ওয়ার্কশপ

  |   বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪   |   প্রিন্ট   |   32 বার পঠিত

বীমা কোম্পানির কর্মকর্তাদের অংশগ্রহনে বিআইপিডি’র অনলাইন ওয়ার্কশপ

বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) আয়োজিত “National Financial Inclusion Strategy and Action Plans: Enhancement of MARKET PENETRATION.” শীর্ষক অনলাইন ওয়ার্কশপ সম্প্রতি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ^বিদ্যালয়ের প্রফেসর অ্যামেরিটাস, উন্নয়ন সমন্বয়ের চেয়ারপারসন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান। মডারেটর হিসেবে ছিলেন জীবন বীমা কর্পোরেশন ও সাধারণ বীমা কর্পোরেশনের সাবেক চেয়ারম্যান এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন অ্যাকচুয়ারি। মূল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ^বিদ্যালয়ের ব্যাংকিং ও ইন্স্যুরেন্স বিভাগের চেয়ারম্যান এবং জীবন বীমা কর্পোরেশনের পরিচালক প্রফেসর ড. হাসিনা শেখ।

প্যানেল আলোচক ছিলেন সাধারণ বীমা কর্পোরেশন ও রিলায়েন্স ইন্স্যুরেন্সের সাবেক মুখ্য নির্বাহী কর্মকর্তা আখতার আহমেদ, প্রগতী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. জালালুল আজীম এবং বেঙ্গল ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম.এম মনিরুল আলম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য পেশ করেন বিআইপিডির একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান ও ব্র্যাক বিশ^বিদ্যালয়ের অধ্যাপক ড. মো. কায়কোবাদ। বিশেষ অতিথি ছিলেন বিআইপিডির একাডেমিক কাউন্সিলের সদস্য দাস দেব প্রসাদ, নিরপেক্ষ পরিচালক, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কো. লি. এবং এ. কে. এম. এহসানুল হক এফসিআইআই, সাবেক পরিচালক, সাধারন বীমা কর্পোরেশন। বিভিন্ন লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানিসমূহের নির্বাহী কর্মকর্তা ও ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ওয়ার্কশপে অংশগ্রহণ করেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৫৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।