• সংবর্ধনা অনুষ্ঠানে টিপু মুনশি

    ব্যাংক ঋণে দুই অংকের সুদহার বড় কষ্টের

    নিজস্ব প্রতিবেদক | ১৭ ফেব্রুয়ারি ২০১৯ | ২:৩৬ অপরাহ্ণ

    ব্যাংক ঋণে দুই অংকের সুদহার বড় কষ্টের
    apps

    বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ব্যবসায়ীরা ব্যবসার প্রয়োজনে ঋণ করবেন এটাই স্বাভাবিক। তবে তার সুদহার যদি মাত্রারিক্ত হয়, তাহলে ব্যবসা টিকবে না। এ হিসাবে ব্যাংক ঋণে দুই অংকের সুদহার বড় কষ্টের ও বেদনার।

    তিনি শনিবার রাতে রাজধানীর বিজিএমইএ ভবনে পোশাক শিল্প পরিবার থেকে সরকারের মন্ত্রিসভার সদস্য ও সংসদ সদস্যদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন।

    Progoti-Insurance-AAA.jpg

    মন্ত্রী বলেন, ব্যবসার পরিধি বেড়েছে। এখন গার্মেন্টস শিল্পকে বাঁচানো দরকার। আজ আমরা বাঁচতে চাই, দেশকে অনেক দূরে নিয়ে যেতে চাই। ব্যাংক ঋণ নিয়ে ব্যবসা করবো, এতে ১২ শতাংশ সুদহার দিলে ব্যবসায়ী থাকবে না।

    অনুষ্ঠানে সালমান এফ রহমান বলেন, দেশের প্রধানমন্ত্রী ব্যবসাবান্ধব। দেশকে উন্নত পর্যায়ে নিতে হলে বেসরকারি খাতের অবদানই বেশি। তিনি এটা অনুধাবন করেই তার মন্ত্রিসভা ব্যবসায়ী নিয়ে সাজিয়েছেন। ব্যবসায়ীদের জন্য এখনই সময় সুযোগটি কাজে লাগানোর। তাদের দাবি-দাওয়া পূরণ করার সময় এসেছে। আসন্ন বাজেটে চমকপ্রদ কিছু থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


    অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিজিএমইএ সভাপতি সিদ্দিকুর রহমান, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম, বিজিএমইএ’র সাবেক সভাপতি আবদুস সালাম মুর্শেদী ও আতিকুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৩৬ অপরাহ্ণ | রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি