• মার্কেন্টাইল ব্যাংকে ভাইস চেয়ারম্যান ও ইসি চেয়ারম্যান নির্বাচিত

    বিবিএনিউজ.নেট | ০৮ জুলাই ২০১৯ | ৩:৪১ অপরাহ্ণ

    মার্কেন্টাইল ব্যাংকে ভাইস চেয়ারম্যান ও ইসি চেয়ারম্যান নির্বাচিত
    apps

    মার্কেন্টাইল ব্যাংকের পরিচালনা পর্ষদের ৩৪৫তম সভায় সম্প্রতি আকরাম হোসেন (হুমায়ুন) ও মোহাম্মদ সেলিমকে ভাইস চেয়ারম্যান এবং শহীদুল আহ্সানকে নির্বাহী কমিটির চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়েছে। তারা সবাই দেশের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও ব্যাংকের উদ্যোক্তা পরিচালক। ব্যবসায়ী ও ব্যাংকের ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন) ফারস্ গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। তিনি আবাসন ব্যবসায় সম্পৃক্ত এবং শিক্ষা, চিকিৎসা ও সমাজসেবায় একজন নিবেদিত কর্মী।

    ব্যবসায়ী ও ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম সিনথিয়া সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান। তিনি বস্ত্র ব্যবসায় সম্পৃক্ত। এছাড়া শিক্ষা, চিকিৎসা ও সমাজসেবায় একজন নিবেদিত কর্মী।

    Progoti-Insurance-AAA.jpg

    ব্যবসায়ী ও শিল্পপতি এবং ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান শহীদুল আহ্সান আইপে সিস্টেম লিমিটেড, আহ্সান গ্রুপ ও প্রিয়ডটকমের চেয়ারম্যান। এছাড়া তিনি সংবাদভিত্তিক টেলিভিশন ডিবিসির ব্যবস্থাপনা পরিচালক ও ডেইলি অবজারভার পত্রিকার পরিচালক। শহীদুল আহ্সান ন্যাশনাল ক্রেডিট রেটিংস লিমিটেড ও স্বদেশ লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিরও পরিচালক। এছাড়া তিনি বহুবিধ ব্যবসা ও সামাজিক কর্মকাণ্ডে জড়িত।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ৩:৪১ অপরাহ্ণ | সোমবার, ০৮ জুলাই ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি