• সূচকের মিশ্র প্রবণতায় পুঁজিবাজার

    বিবিএনিউজ.নেট | ০৬ মার্চ ২০১৯ | ১:৪১ অপরাহ্ণ

    সূচকের মিশ্র প্রবণতায় পুঁজিবাজার
    apps

    দেশের দুই পুঁজিবাজারে সূচকের কিছুটা মিশ্র প্রবণতা লক্ষ করা যাচ্ছে। বুধবার সপ্তাহের চতুর্থ কার্যদিবস দুপুর ১২টা পর্যন্ত দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) প্রধান সূচক ডিএসইএক্স বেড়েছে ৩ পয়েন্ট। লেনদেন হয়েছে ২১৯ কোটি টাকা।

    একই সময় পর্যন্ত চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সার্বিক সূচক সিএএসপিআই বেড়েছে ২০ পয়েন্ট। তা ১৭ হাজার ৪২২ পয়েন্টে অবস্থান করছে।

    Progoti-Insurance-AAA.jpg

    ডিএসই ওয়েবসাইট সূত্রে জানা যায়, দুপুর ১২টা পর্যন্ত হাতবদল হওয়া শেয়ার ও মিউচুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ১৫২টির। কমেছে ১০২টির। অপরিবর্তিত ৭৪টির। গত কার্যদিবস এই সময় পর্যন্ত লেনদেনের পরিমাণ ছিল ২১৭ কোটি ৩৭ লাখ টাকা।

    দুপুর ১২টা পর্যন্ত লেনদেনের শীর্ষে রয়েছে মুন্নু সিরামিকস, সিঙ্গারবিডি, আলিফ ইন্ডাস্ট্রিজ, ডাচ্‌-বাংলা ব্যাংক লিমিটেড, ফরচুন সুজ, বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেড, ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি, ন্যাশনাল পলিমার, ব্র্যাক ব্যাংক লিমিটেড ও প্রিমিয়ার ব্যাংক লিমিটেড।


    গত কার্যদিবসে লেনদেন শেষে ডিএসইএক্স সূচক ৫ পয়েন্ট বেড়ে অবস্থান করে ৫ হাজার ৬৯০ পয়েন্টে। মোট লেনদেন হয় ৫৭৫ কোটি ১৮ লাখ টাকা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৪১ অপরাহ্ণ | বুধবার, ০৬ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি