শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামীকাল থেকে বিআইপিডির অনলাইন কোর্স

নিউজ ডেস্ক:   |   বুধবার, ২৯ এপ্রিল ২০২০   |   প্রিন্ট   |   616 বার পঠিত

আগামীকাল থেকে বিআইপিডির অনলাইন কোর্স

আগামীকাল (৩০ এপ্রিল) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্টের (বিআইপিডি) দুই দিনব্যাপী অনলাইন কোর্স । প্রতিদিনই বেলা সাড়ে ১০টা থেকে শুরু হয়ে বেলা সাড়ে ১২টা পর্যন্ত প্রশিক্ষণ চলবে। এতে বিআইপিডির সাথে সহযোগীতা করেছে ভারতের ধ্রুবসত্য সেন্টার ফর পার্সোনাল ট্রান্সফর্মেশন প্রাইভেট লিমিটেড। কোর্সটি পরিচালনায় থাকছেন ধ্রুবসত্য সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সৌমিত্র চ্যাটার্জি।

মূলত পেশাজীবিদের জন্যই ‌’এওয়াকিন ইউর জায়ান্ট উইদিন এন্ড স্টার্ট এফ্রেশ’ শীর্ষক এ সেমিনারটির আয়োজন করা হয়েছে। এতে সরকারি, বেসরকারি, আধাসরকারি, স্বায়ত্ত্বশাষিত প্রতিষ্ঠানসহ ব্যাংক, বীমা, মার্চেন্ট ব্যাংক, এমএফআই বা এনজিও পেশায় যারা মধ্যম ও উচ্চস্তরে কমর্রত তারা সবাই অংশ নিতে পারবেন। এতে অংশগ্রহণের জন্য জনপ্রতি ১ হাজার ৫শ’ টাকা ফি নির্ধারণ করা হয়েছে।

বিআইপিডি বলছে, বর্তমানে আমরা সবাই করোনা মহামারির ভয়, উদ্বেগ ও আতঙ্কে আছি। এ ধরণের পরিস্থিতিতে আমরা কখনো পড়ি নাই। এখন আমাদের মনোবল আরো বাড়াতে হবে। এই সেমিনার আমাদের মনোবল অধিকতর উন্নত করার ক্ষেত্রে অনবদ্য ভূমিকা রাখবে।

করোনা পরর্বতী পরিস্থিতিতে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে ব্যাপক ক্ষতি হওয়ার আশংকা রয়েছে। এই সময়ে সঠিক সিদ্ধান্ত পারে ব্যবসাকে সময় উপযোগীভাবে টিকিয়ে রাখতে এবং আরো উন্নত করতে।

এ সেমিনারে বিস্তারিত আলোচনা করা হবে, যে আমাদের কোন কোন দক্ষতা ও গুনাবলী অর্জণ করা প্রয়োজন। আরো জানতে পারবো যে, আমরা কিভাবে মন্দার মধ্যে আমাদের কাজ বা ব্যবসায়ের সুরক্ষা নিশ্চিত করতে পারবো।

রেজিট্রেশনসহ বিস্তারিত জানার জন্য আগ্রহীদেরকে অনলাইনে bipdedu.org/index.php/webinar-registration-form/ এই ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:২৯ অপরাহ্ণ | বুধবার, ২৯ এপ্রিল ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এফএওতে নিয়োগ
(948 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।