বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও স্থগিত বীমা মেলা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০২ জুন ২০২২   |   প্রিন্ট   |   132 বার পঠিত

আবারও স্থগিত বীমা মেলা

আবারও স্থগিত বীমা মেলা। আগামী ১০ ও ১১ জুন রাজশাহীতে এই মেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে কর্তৃপক্ষের সিদ্ধান্তে তা স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) পরিচালক এবং বীমা মেলার আয়োজক কমিটির সদস্য সচিব শাহ আলম স্বাক্ষরিত একটি চিঠিতে বীমা কোম্পানিগুলোকে এ সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়া হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, আগামী ১০ ও ১১ জুন রাজশাহীতে অনুষ্ঠিতব্য বীমা মেলা অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত যথাসময়ে অবহিত করা হবে।

এ মেলায় ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন, ইন্স্যুরেন্স ফোরাম, ইন্স্যুরেন্স অ্যাকাডেমি, ইন্স্যুরেন্স সার্ভেয়ার্স, বীমা প্রশিক্ষণ প্রতিষ্ঠানগুলো এবং সব লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানির অংশ নেয়ার কথা ছিল।

এর আগে চলতি বছরের গোড়ার দিকে ১৪ ও ১৫ জানুয়ারী বীমা মেলা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা স্থগিত করে কর্তৃপক্ষ। গত বছরও হয়নি বীমা মেলা। ২০২১ সালের ১ ও ২ মার্চ ওই মেলা হওয়ার কথা ছিল। মেলা অনুষ্ঠিত না হলেও ১ মার্চ বীমা দিবস পালন করে সরকার। দিবসটির স্লোগান ছিল ‘মুজিববর্ষের অঙ্গীকার, বীমা হোক সবার’।

এর আগে ২০১৬ সালে প্রথমবারের মতো বীমা মেলা আয়োজন করা হয় রাজধানী ঢাকায়। এরপর ২০১৭ সালে সিলেটে অনুষ্ঠিত হয় বিভাগীয় পর্যায়ের বীমা মেলা। ২০১৮ সালের বীমা মেলা অনুষ্ঠিত হয় চট্টগ্রামে এবং সর্বশেষ ২০১৯ সালে খুলনায় বীমা মেলা আয়োজন করা হয়। ২০২০ সালে ১ মার্চ বীমা দিবস পালন করা হয়। তবে ২০১৯ সালের করোনা মহামারির কারণে আর কোনো বীমা মেলা অনুষ্ঠিত হয়নি।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৭:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ জুন ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।