বুধবার ১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার ৫০ হাজার মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

নিজস্ব প্রতিবেদক:   |   বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০   |   প্রিন্ট   |   437 বার পঠিত

আবার ৫০ হাজার মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে দেশব্যাপী মাঠে থেকে কাজ করছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর মধ্যে ঢাকাতেই অন্য দশজনের চেয়ে তাদের আক্রান্তের ঝুঁকিটাও বেশি। এসব দিক বিবেচনায় এবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কে ৫০ হাজার মাস্ক দিল দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলামের কাছে ৫০ হাজার মাস্ক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ।

বৈশ্বিক মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাস মোকাবিলার লড়াইয়ে প্রথম থেকেই দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। এর অংশ হিসেবে করোনা রোগীদের চিকিৎসায় পাঁচ হাজার শয্যার হাসপাতাল তৈরিতে স্থাপনা দিয়ে সরকারকে সহযোগিতা করেছে এই শিল্পগ্রুপ। ইতিমধ্যে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকার চেক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান।

গত বৃহস্পতিবার সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদফতরকে এক হাজার পিপিই ও ৫০ হাজার মাস্ক দেয় বসুন্ধরা গ্রুপ। শনিবার ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক (উত্তর) বিভাগকে ২৫ হাজার মাস্ক দেয় প্রতিষ্ঠানটি। গত রবিবার নৌবাহিনীর সদর দফতরে নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরীর কাছে ৫০ হাজার মাস্ক, ৫০০ পিপিই ও দুই ট্রাক (৭০০ প্যাকেট) খাদ্যসামগ্রী দেয় তারা। এ ছাড়া গতকাল সোমবার র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদের কাছে ৫০ হাজার মাস্ক ও চার ট্রাক খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়।
অন্যদিকে, বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে রাজধানীর দুস্থ ও নিম্ন আয়ের কয়েক হাজার পরিবারকে খাদ্য সহায়তাও দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তি

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।