শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংক রাজশাহী জোনের গ্রাহক সমাবেশ

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ১৩ জুলাই ২০১৯   |   প্রিন্ট   |   629 বার পঠিত

ইসলামী ব্যাংক রাজশাহী জোনের গ্রাহক সমাবেশ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের রাজশাহী জোনের গ্রাহক সমাবেশ বৃহস্পতিবার রাজশাহীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। অন্যদের মধ্যে বক্তব্য দেন ব্যংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও মুহাম্মদ কায়সার আলী। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী জোনপ্রধান মো. কাউছার উল আলম। উপস্থিত গ্রাহকদের মধ্যে বক্তব্য দেন আমান গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. রফিকুল ইসলাম, নাবিল গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. আমিনুল ইসলাম, সেভেন স্টার ফুড প্রসেসিং কোম্পানি লি.-এর চেয়ারম্যান মো. এমদাদ হোসেন, নওয়াব গ্রুপের স্বত্বাধিকারী মো. আকবর হোসেন ও সবুজ অটো রাইস মিলের স্বত্তাধিকারী মো. আব্দুল গফফার প্রমুখ।

সমাবেশে রাজশাহী জোন অফিস ও ২১টি শাখার নির্বাহী, ব্যবস্থাপক, অন্য কর্মকর্তা ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, ইসলামী ব্যাংক উদ্যোক্তা উন্নয়ন ও ব্যবসায়ীদের এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি বলেন, দেশের শস্যভাণ্ডার হিসেবে খ্যাত উত্তরাঞ্চলের সমৃদ্ধ ব্যবসা বাণিজ্য দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তিনি বলেন, ব্যবসায়ীরা ব্যাংকিং ও অর্থনীতির শক্তি হিসেবে কাজ করেন। তিনি ইসলামী ব্যাংকের কল্যাণমুখী সেবা গ্রহণ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ জুলাই ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।