রবিবার ৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমটিবির সঙ্গে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যাংকাস্যুরেন্স চুক্তি স্বাক্ষর

বিজ্ঞপ্তি   |   বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   228 বার পঠিত

এমটিবির সঙ্গে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যাংকাস্যুরেন্স চুক্তি স্বাক্ষর

বাংলাদেশের জনগণকে সমন্বিত আর্থিক সেবা প্রদানের প্রতিশ্রুতি নিয়ে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি সম্প্রতি ব্যাংকাস্যুরেন্স চুক্তি স্বাক্ষর করেছে।

এখানে উল্লেখ্য, ব্যাংকাস্যুরেন্স হল একটি ব্যাংক এবং একটি ইন্স্যুরেন্স কোম্পানির মধ্যে এমন একটি অংশীদারিত্ব যেখানে ব্যাংকের ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে ইন্স্যুরেন্স সেবা গ্রাহকরা কিনতে পারবেন।

গ্রীন ডেল্টার হেড অফিসে ৩ জানুয়ারী ২০২৪ তারিখে স্বাক্ষরিত এই চুক্তিটি ইন্স্যুরেন্স সম্পর্কে জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টিতে এবং দেশবাসীর সামগ্রিক অর্থনৈতিক ঝুঁকি কমাতে ইতিবাচক ভূমিকা রাখবে।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, ফারজানা চৌধুরী, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

বাংলাদেশের বীমা কিংবদন্তি এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক – নাসির আহমেদ চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ কর্মকর্তারা এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি উচ্চপদস্থ কর্মকর্তাদের মধ্যে এমটিবি-র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব রিটেইল ব্যাংকিং – মো. শাফকাত হোসেন, এমটিবি-র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার, মো. বখতিয়ার হোসেন; এমটিবি-র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব ট্রেজারি, মো. শামসুল ইসলাম; গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সৈয়দ মঈনউদ্দীন আহমেদ, এবং গ্রীন ডেল্টা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, ওয়াফী শফিক মিনহাজ খান প্রমুখ উপরোক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বাংলাদেশের জনগণের আর্থিক ঝুঁকি নিরসন, সমন্বিত আর্থিক অন্তর্ভুক্তি এবং স্থিতিশীল অর্থনীতি গড়ে তোলার যাত্রায় ব্যাংকাস্যুরেন্স একটি নতুন যুগের সূচনা করবে – মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স, উভয় প্রতিষ্ঠানই এমন আশা এবং প্রতিশ্রুতি ব্যক্ত করেছে তাদের প্রেস বিজ্ঞপ্তিতে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11203 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।