শনিবার ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা ভাইরাস মোকাবিলায় পিপিইসহ প্রয়োজনীয় সরঞ্জাম প্রদান করেছে সাইফ পাওয়ারটেক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৭ জুন ২০২০   |   প্রিন্ট   |   300 বার পঠিত

করোনা ভাইরাস মোকাবিলায় পিপিইসহ প্রয়োজনীয় সরঞ্জাম প্রদান করেছে সাইফ পাওয়ারটেক

দেশের তৃতীয় সমুদ্রবন্দর পায়রা বন্দর কর্তৃপক্ষকে করোনা ভাইরাস মোকাবিলায় সার্জিক্যাল মাস্ক ও পিপিইসহ প্রয়োজনীয় সরঞ্জাম প্রদান করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত সাইফ পাওয়ারটেক লিমিটেড।

বুধবার (১৭ জুন) পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর হুমায়ুন কল্লোলের [(এল), এনইউপি, এনডিইউ, পিএসসি, বিএন] হাতে এসব সরঞ্জাম প্রদান করেন সাইফ পাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো: রুহুল আমিন।

জানা গেছে, সাইফ পাওয়ারটেক পায়রা বন্দর কর্তৃপক্ষকে ১০০০ পিস সার্জিক্যাল মাস্ক, ৩০০ পিস রাবার গ্লাভস, ২৫ পিস পিপিই, ২৫ পিস গগলস, ৫ পিস ইনফার্ট থার্মোমিটার এবং ৫ লিটার হেক্সিসল প্রদান করেছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেকের আমিরুজ্জামান, পায়রা বন্দর কর্তৃপক্ষের কমডোর এম জাকিরুল ইসলাম, এনডিসি, পিএসসি, বিএন – সদস্য (প্রকৌশল ও উন্নয়ন),কমান্ডার এম রাফিউল হাসাইন, (ট্যাজ), পিএসসি, বিএন- সদস্য (প্রশাসন ও অর্থ), মহিউদ্দিন আহমেদ খান (যুগ্ম সচিব)- পরিচালক (প্রশাসন), ক্যাপ্টেন এম মুনিরুজ্জামান (ই) প্রকল্প পরিচালক।

সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃরুহুল আমিন ভবিষ্যতে পায়রা বন্দর কর্তৃপক্ষের যে কোন প্রয়োজনে পাশে থাকবেন বলে জানিয়েছেন। পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর হুমায়ুন কল্লোল, (এল), এনইউপি, এনডিইউ, পিএসসি, বিএন এই দুর্যোগের সময় দেশ ও জাতির কল্যাণে কাজ করার জন্য সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকের প্রশংসা করেন ।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৪৭ অপরাহ্ণ | বুধবার, ১৭ জুন ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।