শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দারাজের ভ্যালেন্টাইন উৎসব

বিবিএনিউজ.নেট   |   শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০   |   প্রিন্ট   |   526 বার পঠিত

দারাজের ভ্যালেন্টাইন উৎসব

ভালোবাসা দিবস উপলক্ষে দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) চতুর্থবারের মতো আয়োজন করেছে ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইন। ১ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এ অনলাইন ক্যাম্পেইন।

উন্মাদনাপূর্ণ এ সেল ইভেন্টে রয়েছে- বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, মেগা ডিলস, গিফট আইটেমস (চকলেট, ফুল, টেডি বেয়ার, পারফিউম) হ্যাপি আওয়ার ভাউচার, শেক শেক ভাউচার, গ্লোবাল কালেকশন ভাউচার, নতুন কাস্টমারদের জন্য ওয়েলকাম ভাউচারসহ আরও অনেক আকর্ষণ।

দারাজ ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে র‍্যাফেল ড্র বিজয়ীর জন্য থাকছে হেলিকপ্টার রাইডের সুবর্ণ সুযোগ।

এছাড়া দেশের ছয়টি বিভাগ- রংপুর, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল ও চট্টগ্রামে আয়োজন করা হয়েছে রোড শো। যার মাধ্যমে কাস্টমাররা গেমসে অংশগ্রহণ করে জিতে নিতে পারেন গ্লোবাল পুরস্কারসহ অনেক কিছু।

গ্রাহকদের জন্য দারাজ অ্যাপে থাকছে ফ্রুট ক্রাশের মতন মজাদার গেম। যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে তারা জিতে নিতে পারেন ৮ হাজার, ৫ হাজার ও ৩ হাজার টাকার ভাউচার।

ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইনের সেরা পাঁচটি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে- মাত্র ২৪,০০০ টাকায় আই লাইফ জেড এয়ার ল্যাপটপ, ৮,৭০০ টাকায় ৩২ ইঞ্চি ভাইকান এলইডি টিভি, ১,৬৫০ টাকায় নেভিফোরস মেন্স ওয়াচ, মটোরোলা ওয়ান অ্যাকশন ফোন মাত্র ২১,৩২০ টাকায় এবং ২৬,৩০০ টাকায় কক্সবাজার হোটেল রয়েল টিউলিপে দুই রাত/তিনদিনের হানিমুন প্যাকেজ।

এছাড়া দারাজ দিচ্ছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে সেভিংস অফার। ১ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক ও ইউসিবি ব্যাংকের মাধ্যমে প্রি পেমেন্ট করলে থাকছে ১৫ শতাংশ পর্যন্ত সেভিংস (সর্বোচ্চ ২,০০০ টাকা)।

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১০ শতাংশ (সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা এবং বাংলাদেশে ইস্যুকৃত সব ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০ শতাংশ মূল্য ছাড় (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত)।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৯:১৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11187 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।