মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের সাথে সোশ্যাল ইসলামী ব্যাংকের চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০   |   প্রিন্ট   |   272 বার পঠিত

পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের সাথে সোশ্যাল ইসলামী ব্যাংকের চুক্তি স্বাক্ষর

আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং পেইজ ডেভেলপমেন্ট সেন্টার (চঅএঊ উবাবষড়ঢ়সবহঃ ঈবহঃবৎ), কুমিল্লা- এর সাথে ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়। চুক্তির অংশ হিসেবে “বাংলাদেশ ব্যাংকের নভেল করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের পেশাজীবী, কৃষক ও প্রান্তিক/ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য পুনঃঅর্থায়ন স্কিম-২০২০” এর আওতায় এসআইবিএল- এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী, পেইজ ডেভেলপমেন্ট সেন্টার- এর নির্বাহী পরিচালক লোকমান হাকিম- এর হাতে বিনিয়োগ বিতরণের চেক হস্তান্তর করেন।
অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল হক, এসএমই এন্ড এগ্রিকালচারাল ফিন্যান্স বিভাগের প্রধান সাদাত আহমেদ খান, কুমিল্লা শাখার ব্যবস্থাপক কে এম বরকতুল হক সরকার, পেইজ ডেভেলপমেন্ট সেন্টার- এর পরিচালক (ক্রেডিট এন্ড এডমিন) মোঃ ইউনুস সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন।
বিনিয়োগ বিতরণকালে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী বলেন, এই স্কিমের মাধ্যমে কুমিল্লা অঞ্চলের নিম্ন আয়ের পেশাজীবী, কৃষক ও প্রান্তিক/ক্ষুদ্র ব্যবসায়ীগণ উপকৃত হবেন। তিনি এই স্কিমের সফলতা কামনা করে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে পেইজ ডেভেলপমেন্ট সেন্টার- এর নির্বাহী পরিচালক লোকমান হাকিম বলেন, এই স্কিমের অধীনে প্রকৃত ও কাঙ্খিত জনগোষ্ঠীর মধ্যে বিনিয়োগ বিতরণসহ বাংলাদেশ ব্যাংক এর অন্যান্য শর্তাবলী যথাযথভাবে পরিপালন করা হবে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।