শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রাইজবন্ডের ড্র : ৬ লাখ টাকার প্রথম পুরস্কার পেল যে নম্বর

বিবিএনিউজ.নেট   |   মঙ্গলবার, ১৪ জানুয়ারি ২০২০   |   প্রিন্ট   |   379 বার পঠিত

প্রাইজবন্ডের ড্র : ৬ লাখ টাকার প্রথম পুরস্কার পেল যে নম্বর

১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ৮৮তম ড্র অনুষ্ঠিত হয়েছে। সোমবার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ড্র অনুষ্ঠিত হয়। প্রাইজবন্ডের ৬ লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৫৪৭৩৬৬।

একক সাধারণ পদ্ধতিতে এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৪৮টি সিরিজ-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, এবং খল এর আওতাভুক্ত।

এই সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়েছে। নিম্নলিখিত বন্ডগুলো সাধারণভাবে প্রত্যেক সিরিজের ক্ষেত্রে পুরস্কারের জন্য যোগ্য। উদাহারণস্বরূপ বন্ডের যে সংখ্যা প্রথম পুরস্কারের জন্য ঘোষিত হয়েছে ওপরে উল্লিখিত প্রতিটি সিরিজের সেই সংখ্যার বন্ড প্রথম পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।

অনুরূপভাবে দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যাও তাদের মান অনুযায়ী প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কার পাওয়ার যোগ্য।

প্রাইজবন্ডের ৬ লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৫৪৭৩৬৬।

প্রাইজবন্ডের ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৩৯৯৬৫০।

১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৮২৭৬৫০ ও ০৯৫৬৬২৮। প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০১৯৭৯৭৯ ও ০৭৫৬৯৪৮।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর-০০০৪১৭০, ০২৪১৫৮৯, ০৪১৩২৩৫, ০৬১৭৬১০, ০৮০০৯১৪, ০১০৩৬৭০, ০২৫৭৫০৭, ০৪৯৬৫১৫, ০৬১৯৩৫০, ০৮১৫৯৯৩, ০১৩৬৮০৬, ০২৭১৩৭৮, ০৫১৩৯৯২, ০৬২১৫২৮, ০৮৪০৭৭৩, ০১৭৮১৬৯, ০২৯৩০৯৮, ০৫১৫১৭৭, ০৬২৮৫৫৭, ০৮৪৫০১৮, ০১৮১৭২০, ০৩০৩২৫৪, ০৫৮৪৫২১, ০৭৩২১১৭, ০৯০৭১০৩, ০১৮২১২৯, ০৩৩৬৭৫৭, ০৫৯১৪৪২, ০৭৪২৭০০, ০৯২০০৭৫, ০২১৩৫৫১, ০৩৫২৭১০, ০৫৯৬৯০০, ০৭৫২৪১৬, ০৯২৯৮৯৯, ০২৩১৩৯৮, ০৩৬১১২৫, ০৬১২৪৭২, ০৭৭৮৪১৫, ০৯৭৭৯৭৭।

ড্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজা। পুরস্কারের অর্থ থেকে ২০% উৎসে কর হিসেবে কেটে রাখা হবে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ জানুয়ারি ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11169 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।