শনিবার ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের ক্যাব সভাপতি গোলাম রহমান

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১   |   প্রিন্ট   |   206 বার পঠিত

ফের ক্যাব সভাপতি গোলাম রহমান

ফাইল ফটো

ভোক্তা অধিকার নিয়ে কাজ করা সংগঠন ‌কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) সভাপতি হিসেবে গোলাম রহমান পুনরায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) অনলাইনে অনুষ্ঠিত ক্যাবের বার্ষিক সাধারণ সভা ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্বাচনে তাকে পুনরায় সভাপতি নির্বাচিত করা হয়। এ সময় ক্যাবের নতুন কমিটি গঠন করা হয়। তারা আগামী দুই বছর নির্বাহী পরিষদের দায়িত্ব পালন করবেন।

নতুন কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট হুমায়ুন কবীর ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রকৌশল অনুষদের ডিন ও ক্যাবের জ্বালানি উপদেষ্টা অধ্যাপক ড. এম শামসুল আলম, সহ-সভাপতি আইএসডিই বাংলাদেশের নির্বাহী পরিচালক এসএম নাজের হোসাইন, যুগ্ম সম্পাদক ডা. শাহনেওয়াজ চৌধুরী, কোষাধ্যক্ষ ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য মুঞ্জুর-ই-খাদো তরফদার, সাংগঠনিক সম্পাদক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাধারণ শিক্ষা বিভাগের সহযাগী অধ্যাপক সৈয়দ মিজানুর রহমান (রাজু), প্রচার সম্পাদক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাধারণ শিক্ষা বিভাগের প্রভাষক মুহাম্মদ সাজেদুল ইসলাম, সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ডা. এসএমজি সাকলায়েন রাসেল, মুনিরা আলম ও প্রকৌশলী ইজাজুর রহমান।

নির্বাচনে হারুন-উর-রশিদ প্রধান নির্বাচন কমিশনার ও মোশতাক আহম্মেদ ভূঁইয়া ও মাইন উদ্দীন আহম্মেদ নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

সধারণ সভায় শোক প্রস্তাব উত্থাপন করেন ক্যাবের সহ-সভাপতি এস এস নাজের হোসাইন। তিনি ক্যাব বগুড়া জেলা কমিটির সাবেক সভাপতি মাহফুজা আরা মিভা, ক্যাব চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, ক্যাব ফেনী জেলা কমিটির সাবেক সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান, ক্যাব দিনাজপুর জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক খয়রাত হোসেন, ক্যাব গাইবান্ধা জেলা কমিটির সাবেক সধারণ সম্পাদক আবু জাফর সাবু, ক্যাব রংপুর জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক আরিফুল হক, ক্যাব রাঙ্গামাটি জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল ও ক্যাব টাঙ্গাইল জেলা কমিটির সাবেক সভাপতি আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক প্রস্তাব উত্থাপন করেন এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পুনর্নির্বাচিত সভাপতি গোলাম রহমান বলেন, নতুন নির্বাচিত নির্বাহী কমিটি দেশের ১৮ কোটি ভোক্তাদের স্বার্থ সংরক্ষণে ভবিষ্যতে আরও সক্রিয় হবে। ভোক্তাদের আশা পূরণে কাজ করে যাবে।

/এস

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।