শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের নতুন ২০টি আউটলেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০   |   প্রিন্ট   |   457 বার পঠিত

মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের নতুন ২০টি আউটলেট উদ্বোধন

ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে দেশের বিভিন্ন স্থানে নতুন ২০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করেছে ব মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) এসব আউটলেট উদ্বোধন করা হয়।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি ২০টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের কার্যক্রম উদ্বোধন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এএমডি মতিউল হাসান। স্বাগত বক্তব্য দেন ডিএমডি ও সিএসবিও আদিল রায়হান। অনুষ্ঠানে ভার্চুয়ালি আরও যুক্ত ছিলেন ব্যাংকের ডিএমডিগণ, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান দর্পন কান্তি রায় ও নতুন ২০টি আউটলেটের প্রতিনিধিরা।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী জানান, এজেন্ট ব্যাংকিংয়ের গ্রাহকরা আঙ্গুলের ছাপ শনাক্তকরণের মাধ্যমে সহজেই বিভিন্ন ব্যাংক হিসাব ও সঞ্চয় প্রকল্প খোলা, অর্থ জমা ও উত্তোলন, স্থানান্তর ও রেমিটেন্সসহ অন্যান্য ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও অতিসত্ত্বর এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে ইউটিলিটি বিল জমা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমূহের বেতন-ভাতা গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ফি প্রদানসহ অন্যান্য পরিষেবাসমূহ চালু করা হবে। মার্কেন্টাইল ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের দ্রুত সম্প্রসারণ গ্রাহক সেবা এবং সন্তুষ্টিকে নতুন মাত্রায় উন্নীত করবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

নতুন উদ্বোধনকৃত ২০টি আউটলেট হচ্ছে- নোয়াখালীর সুবর্ণচরে চর হাসান ভুঁইয়ার হাটে ‘মা ফার্মেসি’, বেগমগঞ্জ রাজগঞ্জ বাজারে ‘আর কে ট্রেডাসর্’, বেগমগঞ্জের সুলতানপুর রমনীর হাটে ‘মেসার্স শাওন টেলিকম’, ফেনীর নাজির রোডের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ‘ভূঁইয়া অ্যান্ড সন্স’, ছাগলনাইয়ার বাংলাবাজারে ‘মা ইলেকট্রনিকস’, দাগনভূঁইয়ার দরবেশের হাট বাজারে ‘মেসার্স আর কে এন্টারপ্রাইজ’, দাগনভূঁইয়ার রাজাপুর লতিফপুরে ‘মেসার্স চাঁদনি স্টোর’, ফেনী সদরের বালিগাঁও সুন্দরপুর বাজারে ‘পরিবর্তন বিজনেস কমিউনিকেশন’, কুমিল্লার আদর্শ সদর আম্রতলি বাজারে ‘মেসার্স সিনান এন্টারপ্রাইজ’, ঢাকার দনিয়ায় ৪৫০, পাটেরবাগ-এ ‘সাফা-মারওয়া এন্টারপ্রাইজ’, খুলনার পাইকগাছা পৌরসভার মেইনরোডে ‘সাউথ বাংলা কমার্শিয়াল সেন্টার’, বগুড়ার চারমাথা বাস টার্মিনালে গোয়ারপারা বাজারে ‘ফাহিম অ্যাড’, কুষ্টিয়ার কুমারখালীর শিলাইদহ চাঁদপুর চাঁদের হাটে ‘মেসার্স আরাফাত ট্রেডার্স’, ময়মনসিংহ ইশ্বরগঞ্জে চরনিখোলা রেল স্টেশন রোডে ‘মেসার্স রউফ এন্টারপ্রাইজ’, নাটোর সদরের ডরাইল দত্তপাড়া বাজারে ‘মেসার্স কাজী বিজনেস সেন্টার’, খাগড়াছড়ি সদরে ‘এহসান এন্টারপ্রাইজ’, টাঙ্গাইল সখিপুর তকতারচালা নতুন বাজারে ‘মেসার্স রফিক ট্রেডাসর্’, মৌলভীবাজারের কুলাউড়া দক্ষিণবাজারে ‘এস আর সিদ্দিক ট্রেডার্স’, গাইবান্ধার গোবিন্দগঞ্জের ফুলপুকুরিয়ায় ‘মা ডিজিটাল স্টুডিও’ এবং নওগাঁর পোরশা সারাইগাছি বাজারে বিসমিল্লাহ টাওয়ারে ‘মেসার্স কথক ট্রেডার্স’।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।