মঙ্গলবার ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মার্কেন্টাইল ব্যাংক ‘এজেন্ট ব্যাংকিং’ এর ৭টি আউটলেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   440 বার পঠিত

মার্কেন্টাইল ব্যাংক ‘এজেন্ট ব্যাংকিং’ এর ৭টি আউটলেট উদ্বোধন

করোনা মহামারীর মধ্যেও জনজীবনে ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের বিভিন্ন স্থানে নতুন ৭টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী ভার্চুয়ালি ৭টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের কার্যক্রম উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এএমডি মতিউল হাসান ও স্বাগত বক্তব্য দেন ডিএমডি ও সিএসবিও আদিল রায়হান।

এজেন্ট ব্যাংকিংয়ের গ্রাহকরা আঙ্গুলের ছাপ সনাক্তকরণের মাধ্যমে সহজেই বিভিন্ন ব্যাংক হিসাব ও সঞ্চয় প্রকল্প খোলা, অর্থ জমা ও উত্তোলন, স্থানান্তর ও রেমিটেন্সসহ অন্যান্য ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়াও অতিসত্ত্বর এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে ইউটিলিটি বিল জমা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমূহের বেতন-ভাতা গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ফি প্রদানসহ অন্যান্য পরিসেবাসমূহ চালু করা হবে বলে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুল ইসলাম চৌধুরী জানান। মার্কেন্টাইল ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের দ্রুত সম্প্রসারণ গ্রাহক সেবা এবং সন্তুষ্টিকে নতুন মাত্রায় উন্নীত করবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

নতুন উদ্বোধনকৃত সাতটি আউটলেট হচ্ছে – নোয়াখালীর সোনাইমুড়ীর বাংলাবাজারে মনি কমিউনিটি সেন্টার ও বেগমগঞ্জের ছয়ানী বাজারে এম আর ট্রেডিং, রাঙ্গামাটির লংগদুর মাইনীমুখ বাজারে মেসার্স সানি এন্টারপ্রাইজ, গাইবান্ধার গোবিন্দগঞ্জের বিরাট, ধনিয়াল-এ তন্বী লাইব্রেরী অ্যান্ড স্টেশনারীজ, নওগাঁ সদরের ইসলামপুর রোডে তরুলতা টেলিকম ও মান্দা চৌবাড়িয়া বাজারে আল সাইফ ট্রেড এবং দিনাজপুরের ঘোড়াঘাটের আজাদ মোড়ে মেসার্স ভাই ভাই এজেন্সী।

অনুষ্ঠানে ভার্চুয়ালি আরও যুক্ত ছিলেন ব্যাংকের ডিএমডিগণ, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান দর্পন কান্তি রায় ও নতুন ৭টি আউটলেটের প্রতিনিধিবৃন্দ।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।