শুক্রবার ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

রাজউকের ৭২ কর্মকর্তার পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   89 বার পঠিত

রাজউকের ৭২ কর্মকর্তার পদোন্নতি

দীর্ঘ ৮ বছর পর রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) বর্তমান চেয়ারম্যান মো. আনিছুর রহমান মিঞার আন্তরিকতা এবং দিক নির্দেশনায় নগর পরিকল্পনাবিদ,পরিচালক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নগর স্থপতি, উপ-পরিচালক, উপ-নগর পরিকল্পনাবিদ, উপ-স্থপতি, অথরাইজড অফিসার, নির্বাহী প্রকৌশলী এবং আইন কর্মকর্তাসহ ৭২ জন কর্মকর্তার পদোন্নতি হয়েছে। গত ৯ ফেব্রুয়ারি রাজউকের এই ৭২ জন কর্মকর্তার পদোন্নতির আদেশ প্রকাশিত হয়।

এদিকে রাজউকের পদোন্নতি প্রাপ্ত ৭২ জন কর্মকর্তা গত শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তারা জাতির পিতা ও তার পরিবারের সদস্যদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া করেন। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজউক কর্মকর্তারা জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে পরিকল্পিত নগরী গড়তে নিষ্ঠার সাথে কাজ করার দৃঢ়প্রতিজ্ঞা ব্যক্ত করেন। উল্লেখ্য গত ৯ ই ফেব্রুয়ারী দীর্ঘ প্রায় ৮ বছর পর রাজউকের বর্তমান চেয়ারম্যান (সচিব) মো. আনিছুর রহমান মিঞা, চেয়ারম্যানের পিএ’এর আন্তরিকতা ও দিক নির্দেশনায় নগর পরিকল্পনাবিদ, পরিচালক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নগর স্থপতি, উপ-পরিচালক, উপ-নগর পরিকল্পনাবিদ, উপ-স্থপতি, অথরাইজড অফিসার, নির্বাহী প্রকৌশলী এবং আইন কর্মকর্তা হিসেবে ৭২ জন কর্মকর্তার পদোন্নতি প্রদান করা হয়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:১৭ অপরাহ্ণ | শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।