শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১২ মে ২০২২   |   প্রিন্ট   |   196 বার পঠিত

১৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কোম্পানিগুলো হলো- প্রাইম ব্যাংক লিমিটেড, রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, সেনা কল্যাণ ইন্স্যুরেন্স লিমিটেড, কুইন সাউথ টেক্সটাইল লিমিটেড, পেনিনসুলা লিমিটেড, পূবালী ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, গ্রিনডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড, হামিদ ফেব্রিক্স এবং ভিএফএস থ্রেড ডাইং লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাইম ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৯২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৩৪ পয়সা।

রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ২৮ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৩৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬০ টাকা ৯২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬৪ টাকা ৩৯ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে এক টাকা ২৮ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাক ১৫ পয়সা।

যমুনা ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে এক টাকা ৭২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৬০ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩১ টাকা ৩৩ পয়সা।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯০ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৫৩ পয়সা।

কুইন সাউথ টেক্সটাইল লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩২ পয়সা। এদিকে, প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১২ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৮০ পয়সা। গত ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৫ টাকা ৫৩ পয়সা।

পেনিনসুলা লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪ পয়সা। প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭২ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪৬ পয়সা।
গত ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩০ টাকা।

পূবালী ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে এক টাকা ১৯ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪০ টাকা।

এক্সিম ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ২৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ৯৭ পয়সা।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৭২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২০টাকা ৩৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে ৫২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫৭ পয়সা।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৬৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ১২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২০ টাকা ২১ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে এক টাকা ১৩ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল মাইনাস ১৪ টাকা ৭৪ পয়সা।

গ্রিনডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে এক টাকা ৭৮ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৭৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৯ টাকা ৬৭ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬৯ টাকা ৩২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে ৬৭ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫৫ পয়সা।

হামিদ ফেব্রিক্স : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি লোকসানের পরিমাণ ছিল ৩৪ পয়সা। প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৮ পয়সা। গত বছরের একই সময়ে যার শেয়ারপ্রতি লোকসানের পরিমাণ ছিল এক টাকা ৩১ পয়সা।
গত ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৭ টাকা ৯৩ পয়সা।

ভিএফএস থ্রেড ডাইং লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪১ পয়সা। প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৪০ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৪০ পয়সা। গত ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৯ টাকা ৩৪ পয়সা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:১৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ মে ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।