বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০১ ফেব্রুয়ারি ২০২২   |   প্রিন্ট   |   135 বার পঠিত

২৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ২৬ প্রতিষ্ঠান গতকাল সোমবার (৩১ ডিসেম্বর) দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই ও কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৩৬ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল এক টাকা ১৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১২ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ২ টাকা ২৮ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫ টাকা ৮৭ পয়সা।

ইনফরমেশন সার্ভিসেস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা, গত বছর একই সময়ে যা ছিল ১ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ২৬ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২ টাকা ৭৩ পয়সা।

ন্যাশনাল টি লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ২১ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩০ পয়সা। এদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৮ টাকা ৬৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৪১ পয়সা।
৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৯১ টাকা ৯৩ পয়সা।

সী পার্ল হোটেল অ্যান্ড স্পা লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭১ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৬০ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৮১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪৮ পয়সা।

যমুনা অয়েল লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৭৬ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৫ টাকা ৫৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৮ টাকা ৪৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৯ টাকা ৬৪ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯০ টাকা ৯২ পয়সা।

ডমিনেজ স্টিল বিল্ডিং সিস্টেম লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ২৯ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৬ টাকা ৯৯ পয়সা।

স্কয়ার টেক্সটাইল লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩৮ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৫৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৪ টাকা ৬৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪১ টাকা ৩৭ পয়সা।

স্কয়ার ফার্মাসিটিক্যালস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ২৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪ টাকা ৩৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১০ টাকা ৮৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৮ টাকা ৭৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০৭ টাকা ৩৬ পয়সা।

ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২১ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৪৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৯২ পয়সা।

সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৩ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৯ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৪৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৩ টাকা ৫৯ পয়সা

লিগ্যাসী ফুটওয়্যার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪১ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ০৯ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৯৪ পয়সা।

স্টাইলক্রাফ্ট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ১৫ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৮৯ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ৪ টাকা ২০ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ০৮ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ৯৮ পয়সা।

ডেসকো লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৭ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৫ পয়সা। এদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৫১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৫ টাকা ৭৯ পয়সা।

ইফাদ অটোস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৬ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৯৮ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৫৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪০ টাকা ৬৯ পয়সা।

হাওয়েল টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৬ পয়সা, গত বছর একই সময়ে যা ছিল ৭২ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে এক টাকা ৭৪ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল এক টাকা ৩০ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩১ টাকা ৫৬ পয়সা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৪৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩ টাকা ৫৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৫ টাকা ৭৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৬ টাকা ৯৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৭৭ টাকা ৫৯ পয়সা।

এসইএমএল এফবিএসএল গ্রোথ ফান্ড: বছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর,২১) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ৩৭ পয়সা। আগের বছর একই সময় ফান্ডটির ৪৩ পয়সা আয় ছিল। অন্যদিকে প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর ২০২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৭০ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ১ টাকা ০১ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে ফান্ডটির বাজারমূল্যে শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১১ টাকা ৪৮ পয়সা।

এসইএমএল লেকচার ইক্যুয়িটি ম্যানেজমেন্ট ফান্ড: বছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর,২১) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ৩৮ পয়সা। আগের বছর একই সময় ফান্ডটির ৬১ পয়সা আয় ছিল।

অন্যদিকে প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর ২০২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৫৭ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ১ টাকা ৭০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে ফান্ডটির বাজারমূল্যে শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১০ টাকা ৯০ পয়সা।

ন্যাশনাল ফিড মিল লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ পয়সা, গত বছর একই সময়ে যার আয় ছিল ৩০ পয়সা।

এদিদেক, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির লোকসান হয়েছে ১ পয়সা। আগের বছরের একই সময়ে যার আয় ছিল ৫৫ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৯২ পয়সা।

সাফকো স্পিনিং মিলস লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ পয়সা, গত বছর একই সময়ে যার লোকসান ছিল ২ টাকা ৩৪ পয়সা।

এদিদেক, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৪ পয়সা। আগের বছরের একই সময়ে যার লোকসান ছিল ৪ টাকা ৪৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ১৪ পয়সা।

আমান ফিডে লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৭ পয়সা।

এদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ৮৫ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৬৬ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৩ টাকা ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩২ টাকা ২৩ পয়সা।

এ্যাপেক্স ট্যানারি লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮২ পয়সা।

এদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ১৬ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১ টাকা ৩৩ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬২ টাকা ৭০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৬৩ টাকা ১৭ পয়সা।

এনার্জিপ্যাক লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৮ পয়সা।

এদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ০২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৯২ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫৮ টাকা ৬২ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৫৭ টাকা ৭২ পয়সা।

জিকিউ বল পেন লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২৫ পয়সা।

এদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬৯ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৪ টাকা ৯৭ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩৭ টাকা ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৪০ টাকা।

এসিআই ফর্মুলেশন লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯৬ পয়সা।

এদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩ টাকা ৭১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৩৬ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৪ টাকা ৪৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৬৩ টাকা ৫৯ পয়সা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:২১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ ফেব্রুয়ারি ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।