বৃহস্পতিবার ২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪ কোম্পানির বোর্ডসভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৬ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   491 বার পঠিত

৪ কোম্পানির বোর্ডসভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত বীমা খাতের ৪ কোম্পানির বোর্ডসভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- কর্ণফুলী ইন্স্যুরেন্স লিমিটেড, এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড, সোনারবাংলা ইন্স্যুরেন্স লিমিটেড এবং সিটি জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আগামী আগামী ১৪ জুলাই বিকাল ৩টায় কর্ণফুলী ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
উল্লেখ্য, ২০১৮ সালে কোম্পানিটি ১১ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আগামী ১২ জুলাই বিকাল ৩টায় এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ মার্চ,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ১৪ জুলাই বিকাল সাড়ে ৩টায় সোনারবাংলা ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ মার্চ,২০২০ ও ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। উল্লেখ্য, ২০১৮ সালে কোম্পানিটি ১২ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আগামী ১৫ জুলাই বিকাল ৩টায় সিটি জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
উল্লেখ্য, ২০১৮ সালে কোম্পানিটি ৫ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:৩২ অপরাহ্ণ | সোমবার, ০৬ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।