বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ আগস্ট ২০২০   |   প্রিন্ট   |   289 বার পঠিত

৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কোম্পানিগুলো হলো- কর্ণফুলী ইন্স্যুরেন্স লিমিটেড, ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড, কনফিডেন্স সিমেন্ট লিমিটেড এবং ব্র্যাক ব্যাংক লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
ব্র্যাক ব্যাংক লিমিটেড : কোম্পানিটি চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২০-জুন’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। দ্বিতীয় প্রান্তিকে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ারপ্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ২৪ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ৯৮ পয়সা।
প্রথম দুই প্রান্তিকে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ারপ্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৯৫ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ২ টাকা ২ পয়সা।
দুই প্রান্তিকে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ২৭ টাকা ৫৭ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ৯ টাকা ৩০ পয়সা।
গত ৩০ জুন, ২০২০ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৩৩ টাকা ২২ পয়সা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড : ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২০-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ২ টাকা ৭৮ পয়সা।
তিন প্রান্তিক (জুলাই’১৯-মার্চ’২০) মিলিয়ে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৭ টাকা ৯০ পয়সা।
অন্যদিকে তৃতীয় প্রান্তিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (সলো ইপিএস) হয়েছে ২ টাকা ৩৭ পয়সা। আগের বছর একই সময়ে একক ইপিএস হয়েছিল ২ টাকা ২০ পয়সা। তিন প্রান্তিক (জুলাই’১৯-মার্চ’২০) মিলিয়ে সলো ইপিএস হয়েছে ৬ টাকা ৫৭ পয়সা; যা আগের বছরের একই সময়ে ছিল ৪ টাকা ১৫ পয়সা। তিন প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ (এনওসিএফপিএস) ছিল ৫ টাকা ১৯ পয়সা। আগের বছর একই সময় ছিল ১১ টাকা ৪ পয়সা। গত ৩১ মার্চ, ২০২০ তারিখে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৬ টাকা ৯১ পয়সা। আর এককভাবে ছিল ৬৩ টাকা ৮৬ পয়সা।

গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটি চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২০-জুন’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। দ্বিতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ৪১ পয়সা।
দুই প্রান্তিক মিলিয়ে (জানুয়ারি’২০-জুন’২০) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ১ আকা ২৪ পয়সা।
অন্যদিকে দ্বিতীয় প্রান্তিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (সলো ইপিএস) হয়েছে ৭৬ পয়সা। আগের বছর একই সময়ে সলো ইপিএস হয়েছিল ৪৬ পয়সা। প্রথম দুই প্রান্তিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (সলো ইপিএস) হয়েছে ১ টাকা ৮০ পয়সা। আগের বছর একই সময়ে সলো ইপিএস হয়েছিল ১ টাকা ২৮ পয়সা।
দ্বিতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ১ টাকা ৪৪ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ১ টাকা ৫২ পয়সা। গত ৩০ জুন, ২০২০ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৭০ টাকা ৪৩ পয়সা। আর এককভাবে ছিল ৬৮ টাকা ৪৪ পয়সা।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড : কোম্পানিটি চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২০-জুন’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। দ্বিতীয় প্রান্তিকে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৫ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ২৩ পয়সা।
দুই প্রান্তিক মিলিয়ে (জানুয়ারি’২০-জুন’২০) সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৩৬ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ৩৮ পয়সা।
দ্বিতীয় প্রান্তিকে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ৬ টাকা ৬৬ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল মাইনাস ১ টাকা ৩০ পয়সা। গত ৩০ জুন, ২০২০ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৭ টাকা ৭ পয়সা।

ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটি চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২০-জুন’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩৮ পয়সা।
এদিকে ৬ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৮ পয়সা। আগের বছর একই সময় ছিল ৮০ পয়সা।
দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ২ টাকা ৪৬ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ১ টাকা ২৬ পয়সা। গত ৩০ জুন, ২০২০ তারিখে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৫ টাকা ৬৩ পয়সা।

কর্ণফুলী ইন্স্যুরেন্স লিমিটেড : চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২০-জুন’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৪ পয়সা।
এদিকে ৬ মাসে (জানুয়ারি-জুন,২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৩ পয়সা। আগের বছর একই সময় ছিল ৬০ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ১ টাকা ৫৮ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ৫০ পয়সা। গত ৩০ জুন, ২০২০ তারিখে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ১৮ টাকা ৮৫ পয়সা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:১১ অপরাহ্ণ | সোমবার, ০৩ আগস্ট ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।