বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ মে ২০২১   |   প্রিন্ট   |   221 বার পঠিত

৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কোম্পানিগুলো হলো- তসরিফা ইন্ডাস্ট্রিজ, জিপিএইচ ইস্পাত লিমিটেড, ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড, জুট স্পিনার্স লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড এবং কপারটেক। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তসরিফা ইন্ডাস্ট্রিজ : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ১৪ পয়সা। গত বছল একই সময় যার শেয়ারপ্রতি লোকসান ছিল এক টাকা ৮৫ পয়সা।
এদিকে, তিন প্রান্তিক মিলিয়ে অর্থাৎ ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি লোকসান ছিল ২ টাকা ৮০ পয়সা।

জিপিএইচ ইস্পাত লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৪ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছিল ১২ পয়সা।

অন্যদিকে চলতি অর্থবছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৮৯ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৯৪ পয়সা।

৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৬২ পয়সা।

ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড: জানা যায়, তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ পয়সা, যা গত বছর একই সময়ে ছিল ১৬ পয়সা।

অন্যদিকে, প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা, যা গত বছর একই সময়ে ছিল ৯৬ পয়সা।

গত ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৩ টাকা ৪৫ পয়সা।

জুট স্পিনার্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১১ টাকা ৫১ পয়সা, যা গত বছর একই সময়ে ছিল ১০ টাকা ৯৫ পয়সা।

অন্যদিকে, প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৩ টাকা ৮৩ পয়সা, যা গত বছর একই সময়ে ছিল ৩২ টাকা ২০ পয়সা।

গত ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৮২ টাকা ৮১ পয়সা।

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬৫ পয়সা। গত বছর একই সময়ে ব্যাংকটির ইপিএস হয়েছিল ১ টাকা ৩৭ পয়সা।

৩১ মার্চ, ২০২১ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৬০ টাকা ২৯ পয়সা।

কপারটেক : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) এ কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ৩০ পয়সা, যা গত বছল একই সময়ে ছিল ২১ পয়সা।

এদিকে, তিন প্রান্তিক মিলিয়ে অর্থাৎ ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৮ পয়সা, যা গত বছর একই সময়ে ছিল ৪৯ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:২৫ অপরাহ্ণ | রবিবার, ২৩ মে ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।