শুক্রবার ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

  |   শুক্রবার, ০৯ জুলাই ২০২১   |   প্রিন্ট   |   220 বার পঠিত

৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- সিঙ্গার বাংলদেশ লিমিটেড, এনসিসি ব্যাংক লিমিটেড, ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড এবং গ্রামীণ ফোন লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

 

সিঙ্গার বাংলদেশ লিমিটেড: এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৪ জুলাই বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করে প্রকাশ করবে কোম্পানিটি।

এনসিসি ব্যাংক লিমিটেড: এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৮ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করবে কোম্পানিটি।

ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন লিমিটেড: এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৪ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২১ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করবে কোম্পানিটি।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড: এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৪ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করবে কোম্পানিটি।

লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৪ জুলাই বিকাল ৩টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করবে কোম্পানিটি।

গ্রামীণফোন লিমিটেড: এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৪ জুলাই দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করবে কোম্পানিটি।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ জুলাই ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।