বুধবার ১২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসিসিএবি’র চেয়ারম্যান প্রবীর চন্দ্র দাস সাধারণ সম্পাদক আসিফ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ মে ২০২৪   |   প্রিন্ট   |   33 বার পঠিত

আইসিসিএবি’র চেয়ারম্যান প্রবীর চন্দ্র দাস সাধারণ সম্পাদক আসিফ

বীমা কোম্পানিগুলোর চিফ এন্ট্রি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসারদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স কোম্পানিজ ক্যামেলকো অ্যাসোসিয়েশন (আইসিসিএবি) প্রতিষ্ঠা এবং ২০২৪-২০২৫ মেয়াদে কমিটি গঠন করা হয়েছে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও সিএফও প্রবীর চন্দ্র দাস চেয়ারম্যান এবং মেটলাইফের এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও হেড অব রিস্ক অ্যান্ড কমপ্লায়েন্স কর্মকর্তা মইনুল হাই আসিফ আইসিসিএবি’র সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের সম্মেলন কক্ষে বিএফআইইউ-এর সঙ্গে বীমা কোম্পানীগুলোর চিফ এন্ট্রি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসারদের অনুষ্ঠিত বৈঠকে আইসিসিএবি প্রতিষ্ঠা ও এর কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বিআইএফইউ’র প্রধান মো. মাসুদ বিশ্বাস।

সংগঠনের অন্যান্য নির্বাচিত সদস্য হলেন : তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সেলিম (ভাইস-চেয়ারম্যান-১, নন-লাইফ), প্রগতি ইন্স্যুরেন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক পাপিয়া রহমান (ভাইস-চেয়ারম্যান-২, নন-লাইফ), ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের সহকারি ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মিল্টন বেপারী (ভাইস-চেয়ারম্যান-১, লাইফ) এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল আলম ভূঁইয়া (ভাইস-চেয়ারম্যান-২, লাইফ), জীবন বীমা কর্পোরেশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শাহাদাত (যুগ্ম সাধারণ সম্পাদক-১, জীবন), এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোসলেম উদ্দিন আহমেদ, (যুগ্ম সাধারণ সম্পাদক-১, জীবন), প্রাইম ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সুজিত কুমার ভৌমিক (যুগ্ম সাধারণ সম্পাদক-১, নন-লাইফ), সিটি জেনারেল ইন্স্যুরেন্সের সিএফও শেখ আজিজুল হক (যুগ্ম সচিব-২, নন-লাইফ), অগ্রণী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড সিএফও চিন্ময় চক্রবর্তী (কোষাধ্যক্ষ) এবং চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের সিএফও মো. মনজুর আহমেদ (দপ্তর সম্পাদক) নির্বাচিত হয়েছেন।

এছাড়া সদস্য পদে বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, সানফ্লাওযার লাইফ ইন্স্যুরেন্স, কন্টিনেন্টাল ইন্সু্যুরেন্স, এক্সপ্রেস ইন্সু্যুরেন্স, গ্লোবাল ইন্সু্যুরেন্স, নিটল ইন্সু্যুরেন্স, পাইওনিয়ার ইন্সু্যুরেন্স, ট্রাষ্ট্র ইসলামী লাইফ ইন্সু্যুরেন্স এবং ক্রিস্টাল ইন্সু্যুরেন্সের চীফ এন্ট্রি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসারগণ নির্বাচিত হয়েছেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:৫১ অপরাহ্ণ | রবিবার, ০৫ মে ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।