• স্মরণ সভা

    ইলিয়াস হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা

    বিবিএনিউজ.নেট | ০৩ মার্চ ২০১৯ | ৩:২৪ অপরাহ্ণ

    ইলিয়াস হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা
    apps

    বাংলাদেশের বীমা সেক্টরে মহান ব্যক্তিত্ব একেএম ইলিয়াস হোসেন স্মরণে এক সভা মালিবাগের ইম্পেরিয়াল ক্যাফের হলরুমে শনিবার অনুষ্ঠিত হয়। স্মরণ সভার আয়োজনে ছিলেন সোনালী লাইফের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও অজিত চন্দ্র আইস এবং বেস্ট লাইফের অ্যাডভাইজার সুশান্ত কুমার প্রামানিক।

    দাস দেব প্রসাদের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেনএ টি এম জাফরুল্লাহ চৌধুরী, অজিত চন্দ্র আইস, সুশান্ত কুমার প্রামানিক, আবু মুসা সিদ্দিকী, এনামুল হক, মোহাম্মদ জিয়াউর রহমান, এ পি এম সাইফুল্লাহ চৌধুরী, মো. আবুল কাশেম আজাদ, এস এম হোসাইন, মোহাম্মদ মনিরুজ্জামান, মোস্তাফিজুর রহমান, প্রণব কুমার দাশ, দুলাল চন্দ্র নন্দী, এম আহসানুল হক, মোহাম্মদ সালাউদ্দিন সউদ, কে এম নাসির উদ্দিন, মো. শাহাদাত হোসেন, মোহাম্মদ আলী, অমল কান্তি দাশ, মো. মোস্তফা জামান, মো. জসিম উদ্দিনসহ বীমা খাতের ব্যক্তিরা।

    Progoti-Insurance-AAA.jpg

    স্মরণ সভায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়ার আয়োজন করা হয়।

    সভা শেষে একেএম ইলিয়াস হোসেন প্রতিষ্ঠিত অ্যাকচুরিয়াল সোসাইটি অব বাংলাদেশকে পুনর্গঠন এবং একটি ফোরাম গঠনে দাস দেব প্রসাদের তত্ত্ববাবধানে একটি অ্যাডহক কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন- অজিত চন্দ্র আইস-আহ্বায়ক, সুশান্ত কুমার প্রামানিক-যুগ্ম আহ্বায়ক। কার্যকরী সদস্যরা হলেন- এম আহসানুল হক, মোহাম্মদ সালাউদ্দিন সউদ, ব্যাংক বীমা অর্থনীতি পত্রিকার সম্পাদক মোহাম্মাদ মুনীরুজ্জামান, মোস্তাফিজুর রহমান, মাহফুজ ইবনে মান্নান এবং কো-অর্ডিনেটর মো. জসিম উদ্দিন।


    এই কমিটি খুব দ্রুতই কাজ শুরু করবে বলে জানানো হয়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:২৪ অপরাহ্ণ | রবিবার, ০৩ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি