• কক্সবাজার সম্মেলনে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের সিইও এস এম নুরুজ্জামান

    কর্মীদের দক্ষ, বিনয়ী ও পরিশ্রমী হওয়ার আহবান

    | ০২ মে ২০১৯ | ৪:৪১ অপরাহ্ণ

    কর্মীদের দক্ষ, বিনয়ী ও পরিশ্রমী হওয়ার আহবান
    apps

    কর্মীদের আরো দক্ষ, বিনয়ী ও পরিশ্রমী হতে বললেন জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) এস এম নুরুজ্জামান। আজ শুক্রবার বিকেলে কক্সবাজারের হোটেল লং বীচে অনুষ্ঠিত কোম্পানির সফল কর্মকর্তাদের উন্নয়ন সম্মেলনে স্বাগত বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির চেয়ারম্যান ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী। কোম্পানির ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দার, উন্নয়ন কমিটির চেয়ারম্যান এটিএম এনায়েত উল্লাহ ও ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান মো. আব্দুল জলীল এতে বিশেষ অতিথি ছিলেন।

    এস এম নুরুজ্জামান বলেন, যারা ৫ লাখ টাকা নবায়ন প্রিমিয়াম দিয়ে কক্সবাজার সম্মেলনে এসেছেন তাদের ধন্যবাদ জানাচ্ছি। আগামীতে ১০ লাখ টাকা নবায়ন প্রিমিয়াম দিয়ে আমরা প্রত্যেকে কক্সবাজারে আসতে চাই। তিনি বলেন, সফল কর্মীরাই একটি সফল কোম্পানি সৃষ্টি করতে পারে।

    Progoti-Insurance-AAA.jpg

    তিনি আরো বলেন, গ্রাহক ও কর্মীদের স্বচ্ছতার লক্ষ্যে দেশের বীমাখাতে আমরাই প্রথম ইংরেজি ভাষার পাশাপাশি বাংলা ভাষায় ওয়েবসাইট ও অ্যাপ চালু করেছি। মোবাইল অপারেটরদের মাধ্যমে কোম্পানির ওয়েলকাম টিউন চালু করা হয়েছে। এতে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের মাঝে ব্যাপক সাড়া জেগেছে।

    জেনিথ ইসলামী লাইফের এই মূখ্য নির্বাহী বলেন, শুধুমাত্র পলিসি নম্বর দিয়েই অ্যাপ ও ওয়েবসাইটের মাধ্যমে পলিসির তথ্য জানতে পারছেন আমাদের গ্রাহকরা। উন্নয়ন কর্মকর্তাদের কোড ও নিয়োগপত্র ইস্যুর সাথে সাথে মোবাইলে সয়ংক্রিয়ভাবে এসএমএস চলে যাচ্ছে। গ্রাহকদের হেলথ পলিসি ও কর্মীদের গ্রুপ পলিসি চালু করেছি।


    তিনি বলেন, আমাদেরকে নবায়ন ব্যাবসা আরো বাড়াতে হবে। কোন প্রকার প্রতারণা, মিথ্যা তথ্য ও ভুল বিজ্ঞাপন দেয়া যাবে না।এতে করে গ্রাহক ও কর্মীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি হয়। যারা এ ধরণের কর্মকাণ্ডের সাথে জড়িত থাকবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে জেনিথ ইসলামী লাইফ।

    তিনি বলেন, গ্রাহকের টাকা আমাদের কাছে আমানত। তাই প্রতিদিনের টাকা ব্যাংক অথবা বিকাশ ও রকেটে জমা করতে হবে। কোনভাবেই এ টাকা নিজের কাছে রাখা যাবে না। গ্রাহকসেবাই বীমা পেশার মূল লক্ষ্য হওয়া উচিত বলেও মন্তব্য করেন এস এম নুরুজ্জামান।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:৪১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মে ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি