• শিরোনাম

    চলে গেলেন বিশিষ্ট ইসলামি শিক্ষাবিদ ড. মুনিম খান

    বিবিএনিউজ.নেট | ৩০ জুন ২০১৯ | ১১:৪৩ পূর্বাহ্ণ

    চলে গেলেন বিশিষ্ট ইসলামি শিক্ষাবিদ ড. মুনিম খান

    চলে গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ, শিক্ষাবিদ, লেখক ও গণমাধ্যম ব্যক্তিত্ব অধ্যাপক ড. মুহাম্মদ আবদুল মুনিম খান। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) শনিবার সকালে উত্তর বারিধারার নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেছেন। তার জানাজার নামাজ আজ বাদ আছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

    তার পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার সকালে তাকে ব্রাক্ষণবাড়িয়ার কসবায় নিজ পিতা ড. অধ্যাপক আবদুল মান্নান খানের কবরের পাশে দাফন করা হবে।

    Progoti-Insurance-AAA.jpg

    ড. মুনিম খান সর্বশেষ ইউনিভার্সিটি অব কুমিল্লা, উত্তরা, ঢাকার ফ্যাকাল্টি অব লিবারেল আর্টসের ইসলামিক স্টাডিজ ও ইসলামের ইতিহাস বিভাগের প্রফেসর ও অ্যাডভাইজর ছিলেন। তিনি ছিলেন ইনস্টিটিউট অব ল্যাংগুয়েজ স্টাডিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। এর আগে তিনি এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের এশিয়ান ইনস্টিটিউটের পরিচালক এবং সদ্য বিলুপ্ত দারুল ইহসান বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ ও দাওয়াহ বিভাগের চেয়ারম্যান ছিলেন।

    এছাড়াও তিনি বিভিন্ন রেডিও ও টিভির জনপ্রিয় ধর্মীয় আলোচক ও উপস্থাপক ছিলেন। বাংলাদেশ বেতারে বহির্বিশ্ব কার্যক্রমে খবরও পাঠ করতেন তিনি। গত ২১ জুন ইত্তেফাকের ধর্মচিন্তা পাতায় প্রকাশিত তার সর্বশেষ লেখার শিরোনাম ছিল- ‘ইসলামে ভেজালমুক্ত খাদ্যনীতির নির্দেশনা’।


    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১১:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ৩০ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি