• জেনিথ ইসলামী লাইফের মৃত্যুদাবীর চেক হস্তান্তর

    নিজস্ব প্রতিবেদক >>> | ০৪ ফেব্রুয়ারি ২০১৯ | ৭:১৭ অপরাহ্ণ

    জেনিথ ইসলামী লাইফের মৃত্যুদাবীর চেক হস্তান্তর
    apps

    ভবিষ্যতে আর্থিক সুবিধা পেতে জেনিথ ইসলামী লাইফে বীমা করেছিলেন ব্রাহ্মণবাড়িয়ার নিলুফা আক্তার। ৩ লাখ টাকা বীমা অংকের এই পলিসির মেয়াদ ২১ বছর। বার্ষিক প্রিমিয়াম ১৭ হাজার ২৫০ টাকা। প্রিমিয়ামের একটি কিস্তি পরিশোধ করেন নিলুফা আক্তার। এরপরই তিনি সৃষ্টিকর্তার ডাকে সাড়া দেন।
    নিলুফা আক্তারের মৃত্যুর পর বীমা দাবি উত্থাপন করেন তার স্বামী ও পলিসির নমিনী জাহাঙ্গীর আলম ভুঁইয়া। প্রয়োজনীয় কাগজপত্র হাতের পাওয়ার ১৭ দিনের মধ্যেই বীমা দাবি পরিশোধ করে জেনিথ ইসলামী লাইফ। আজ বুধবার গ্রাহকের স্বামী ও দুই সন্তানের হাতে আনুষ্ঠানিকভাবে বীমা দাবির এই চেক হস্তান্তর করা হয়।

    জেনিথ ইসলামী লাইফের চিটাগাং রোড সার্ভিস সেন্টারে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) এস এম নুরুজ্জামান। এতে সভাপতিত্ব করেন কোম্পানির এসইভিপি (উন্নয়ন) ও চিটাগাং রোড সার্ভিস সেন্টার ইনচার্জ এস এ মনিরুজ্জামান।

    Progoti-Insurance-AAA.jpg

    অন্যদের মধ্যে ডিএমডি (উন্নয়ন) মো. জাহাঙ্গীর আলম ভুঁইয়া, কোম্পানি সচিব আবদুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সাদেকুর রহমান, বাংলাদেশ আওয়ামী হকার্স লীগের সভাপতি লিয়াকত হোসন খান রনি এবং আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আবদুস সামাদ ব্যাপারী উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ৭:১৭ অপরাহ্ণ | সোমবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি