• জেসিবি প্লাটিনাম ক্রেডিট কার্ড এনেছে প্রাইম ব্যাংক

    বিবিএনিউজ.নেট | ১০ মার্চ ২০১৯ | ৫:৪৬ অপরাহ্ণ

    জেসিবি প্লাটিনাম ক্রেডিট কার্ড এনেছে প্রাইম ব্যাংক
    apps

    জাপানের আর্ন্তজাতিক পেমেন্ট সিস্টেম কোম্পানি ‘জেসিবি’ ব্র্যান্ডেড প্লাটিনাম ক্রেডিট কার্ড এনেছে বেসরকারি খাতের প্রাইম ব্যাংক লিমিটেড।

    এই কার্ড ব্যবহারকারীরা ঢাকায় অবস্থিত পাঁচতারকা মানের হোটেলগুলোতে একটি কিনলে একটি ফ্রি (বাই ওয়ান গেট ওয়ান) সুবিধার পাশাপাশি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি প্রটোকল ও বলাকা লাউঞ্জ ব্যবহার করতে পারবেন।

    Progoti-Insurance-AAA.jpg

    রোববার রাজধানীর একটি হোটেলে নতুন এই কার্ড বাজারে আনার ঘোষণা দিয়েছে প্রাইম ব্যাংক লিমিটেড।

    নতুন এ কার্ডের সুবিধা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন প্রাইম ব্যাংকের কনজিউমার ব্যাংকিং বিভাগের প্রধান এ‌এনএম মাহফুজ।


    তিনি বলেন, জেসিবি প্লাটিনাম ক্রেডিট কার্ডে সর্বোচ্চ ১০ লাখ টাকা পর্যন্ত ক্রেডিট সুবিধা দেওয়া হবে। প্রথম বছর এই কার্ডের জন্য কোনো চার্জ দিতে হবে না। দ্বিতীয় বছর থেকে প্রতি ১২ মাসে ২০টি লেনদেন করলে বার্ষিক চার্জ মওকুফ সুবিধা পাওয়া যাবে। দেশের পাঁচতারকা হোটেলেগুলোতে দুপুর ও রাতের খাবারে বাই ওয়ান গেট ওয়ান সুবিধা পাওয়া যাবে এ কার্ডে।

    মাহফুজ আরও বলেন, বিমানবন্দরে ভিআইপি প্রটোকল সুবিধা ও বলাকা লাউঞ্জ ব্যবহার করা যাবে কোনো ধরনের চার্জ ছাড়াই। এছাড়াও বিশ্বের ৪০টি দেশের বিমানবন্দর লাউঞ্জ বিনামূল্যে ব্যবহারের সুবিধা পাবেন। ২০১৪ সালে প্রাইম ব্যাংক জেসিবি ব্র্যান্ডেড জেসিবি গোল্ড ও জেসিবি স্ট্যান্ডার্ড বাজারে রয়েছে। প্রত্যেক কার্ড ব্যবহারকারীর জন্য স্বাস্থ্যবিমাসহ সাপ্লিমেন্টারি কার্ড ও সুদমুক্ত কিস্তিতে পণ্য কেনার সুবিধা থাকছে।

    জাপান ক্রেডিট ব্যুরো কোম্পানি লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইউচিরো কাদোওকি ১৯৬১ সালে জাপানের ৫টি প্রধান ব্যাংকের সঙ্গে কার্যক্রম শুরু করে জেসিবি। বর্তমানে বিশ্বের ১৯০টি দেশে জেসিবি পেমেন্ট সিস্টেম ব্যবহার করা হচ্ছে। ২০টি দেশ থেকে জেসিবি কার্ড ইস্যু করা হচ্ছে। বাংলাদেশে জাপানি মোটরগাড়িসহ বেশকিছু পণ্য অনেক জনপ্রিয়। জেসিবি ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডও ভোক্তাদের কাছে গ্রহণযোগ্যতা পাবে বলে আশা করছি।

    প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাহেল আহমেদ বলেন, প্রাইম ব্যাংক সব সময় নতুন কিছু আনার চেষ্টা করছে। তারই ধারাবাহিকতায় দেশে প্রথমবারের মতো সর্বাধিক সুবিধাসহ জেসিবি প্লাটিনাম ক্রেডিট কার্ড চালু করলো।

    তিনি আরও বলেন, জাপান আমাদের অনেক পুরনো বন্ধ। খুব শিগগিরই প্রাইম ব্যাংকে জাপানি ডেস্ক চালু করা হবে। যাতে দেশের ব্যবসা বাণিজ্য ও বিনিয়োগে জাপানের আগ্রহ বাড়ে।

    অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, কার্ড ডিভিশনের প্রধান আমির হোসেনসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:৪৬ অপরাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি