• ট্রেসেমে ফ্যাশন উইক শুরু হচ্ছে ২৩ ফেব্রুয়ারি

    ডেস্ক রিপোর্ট | ১৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৪:২২ অপরাহ্ণ

    ট্রেসেমে ফ্যাশন উইক শুরু হচ্ছে ২৩ ফেব্রুয়ারি
    apps

    বৈশ্বিক হেয়ার কেয়ার ব্র্যান্ড ট্রেসেমের আয়োজনে তিন দিনের ফ্যাশন উইক আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হচ্ছে । আগামী ২৩-২৫ ফেব্রুয়ারি দেশি-বিদেশি ডিজাইনারদের অংশগ্রহণে ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক-২০১৯’ অনুষ্ঠিত হবে।

    শনিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এক সংবাদ সম্মেলনে এই তথ্য তুলে ধরেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিউটি ও পারসোনাল কেয়ার ডিরেক্টর নাফিস আনোয়ার এবং ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশের (এফডিসিবি) প্রেসিডেন্ট মাহিন খান। এ ছাড়া সংবাদ সম্মেলনে দেশি-বিদেশি ডিজাইনাররা উপস্থিত ছিলেন। ট্রেসেমে ফ্যাশন উইকের ইভেন্ট পার্টনার এফডিসিবি আর হসপিটালিটি পার্টনার লা মেরিডিয়ান।

    Progoti-Insurance-AAA.jpg

    সংবাদ সম্মেলনে জানানো হয়, ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইকে ১৯ জন দেশীয় ও ১১ জন বিদেশি ডিজাইনার তাঁদের কাজ প্রদর্শন করবেন। থাইল্যান্ড, মালয়েশিয়া, নেপাল, ভুটান, শ্রীলঙ্কা, মালদ্বীপ, ভারত ও পাকিস্তানের ডিজাইনাররা অংশ নেবেন।

    উল্লেখ্য, ট্রেসেমে বিশ্বজুড়ে হেয়ার এক্সপার্টস ও প্রফেশনালদের পছন্দের ব্র্যান্ড, যার পণ্য বিশ্বের বিভিন্ন ফ্যাশন ইভেন্টসের ব্যাকস্টেজে ব্যবহার হয়ে আসছে। যেমন- নিউ ইয়র্ক ফ্যাশন উইকের অফিশিয়াল স্পন্সর ট্রেসেমে। ২০১৫ সালে বাংলাদেশে ফ্যাশনের পথচলাকে এগিয়ে নিতে যুক্ত হয় ট্রেসেমে। আর সেই ধারাবাহিকতায় ফ্যাশন শিল্পকে এগিয়ে নিতে ফ্যাশন উইকের আয়োজন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:২২ অপরাহ্ণ | রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি