শুক্রবার ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ডেঙ্গু আক্রান্ত হয়ে এনআরবি ইসলামী লাইফের কর্মকর্তা নজরুল ইসলাম শাহীনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৮ আগস্ট ২০২১   |   প্রিন্ট   |   655 বার পঠিত

ডেঙ্গু আক্রান্ত হয়ে এনআরবি ইসলামী লাইফের কর্মকর্তা নজরুল ইসলাম শাহীনের মৃত্যু

ডেঙ্গু আক্রান্ত হয়ে সদ্য অনুমোদন পাওয়া এনআরবি ইসলামী লাইফের কর্মকর্তা নজরুল ইসলাম শাহীন মৃত্যুবরণ করেন। শনিবার (২৮ আগস্ট) দুপুর ১.৩০ টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ (পিজি) হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর। এর আগে বনশ্রীর ফরাজি হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন।

জানা গেছে, নজরুল ইসলাম শাহীন প্রতিষ্ঠানটির অবলিখন বিভাগের ইনচার্জ হিসেবে দায়িত্বরত ছিলেন। এর আগে তিনি পপুলার লাইফ ইন্স্যুরেন্স, পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, সানলাইফ ইন্স্যুরেন্স, গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্স, হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স, প্রটেক্টিভ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স সহ দেশের বিভিন্ন কোম্পানিতে অবলিখন, সার্ভিসিং, দাবী ও পুন:বীমা বিভাগে কাজ করেছেন। এছাড়া কাজের সূত্রে বহু আন্তর্জাতিক সেমিনারে অংশগ্রহণ করে সুনাম কুড়িয়েছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রীসহ দুই ছেলে সন্তান রেখে গেছেন। শনিবার বিকেল সাড়ে পাঁচটায় বনশ্রীর আবে জমজম মসজিদে তার জানাযা সম্পন্ন হয়। তাকে পিরোজপুরের মঠবাড়িয়া থানায় গ্রামের বাড়িতে কবরস্থ করা হবে। তার মৃত্যুতে রুহের মাগফিতার কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন কোম্পানির সিইও (চলতি দায়িত্ব) শাহ জামালসহ সহকর্মী ও ঘনিষ্টজনরা। নজরুল ইসলাম শাহীনের অকাল মৃত্যুতে দেশ বীমা সেক্টরের একজন উদীয়মান মেধাবী সম্পদকে হারালো বলে মনে করছেন বীমা সংশ্লিষ্টরা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:৫৮ অপরাহ্ণ | শনিবার, ২৮ আগস্ট ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।