• পণ্য ক্রয়ে ওয়ালটন-সাউথইস্ট ব্যাংকের চুক্তি

    বিবিএনিউজ.নেট | ০৯ মার্চ ২০১৯ | ১:১২ অপরাহ্ণ

    পণ্য ক্রয়ে ওয়ালটন-সাউথইস্ট ব্যাংকের চুক্তি
    apps

    দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন অনলাইনে পণ্য ক্রয়ে সাউথইস্ট ব্যাংকের সঙ্গে চুক্তি করেছে।

    ওয়ালটন জানায়, ক্রেতারা যাতে তার মূল্য অনলাইনেই পরিশোধ করতে পারেন, সেজন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে ওয়ালটন।

    Progoti-Insurance-AAA.jpg

    সম্প্রতি রাজধানীর মতিঝিলে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এ চুক্তি হয়। ওয়ালটন গ্রুপের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান এবং সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম, উপ-নির্বাহী পরিচালক ফিরোজ আলম, ফার্স্ট সিনিয়র সহকারী পরিচালক শিহান মাহমুদ এবং মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল হোসেন।


    চুক্তি সই বিষয়ে ওয়ালটনের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান বলেন, গ্রাহকরা এখন থেকে ওয়ালটনের যেকোনো পণ্য কিনে মাস্টারকার্ড ও ভিসা কার্ডের ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ডের মাধ্যমে অনলাইনেই মূল্য পরিশোধ করতে পারবেন। বিশ্বের যেকোনো দেশ থেকে তারা এ অর্ডার করতে পারবেন।

    প্রবাসীরা দেশের বাড়ির জন্য ওয়ালটন পণ্য কিনতে চাইলে এখন অনায়াসেই দেশের বাইরে বসে অনলাইনে পণ্য সামগ্রী কিনতে ও তার মূল্য পরিশোধ করতে পারবেন।

    অনলাইন কেনাকাটায় পণ্যভেদে রয়েছে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। দেশের সব বিভাগীয় শহরসহ ৪৩টি প্লাজার মাধ্যমে আছে হোম ডেলিভারির সুবিধাও।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:১২ অপরাহ্ণ | শনিবার, ০৯ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি