• বানাসাস-এর উদ্যোগে আলোকিত নারী সম্মাননা ২০১৯ প্রদান

    বিবিএনিউজ.নেট | ১১ এপ্রিল ২০১৯ | ১০:৪৬ পূর্বাহ্ণ

    বানাসাস-এর উদ্যোগে আলোকিত নারী সম্মাননা ২০১৯ প্রদান
    apps

    দেশের বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমে কর্মরত নারী সাংবাদিকদের প্রিয় সংগঠন বাংলাদেশ নারী সাংবাদিক সমিতি (বানাসাস)-এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় ও নৃত্যকলা মিলনায়তনে আলোকিত পাঁচ নারী এবং একটি প্রতিষ্ঠানকে বানাসাস সম্মাননা ২০১৯ প্রদান করা হয়।

    আলোকিত নারী হিসেবে বানাসাস সম্মাননা পেয়েছেন- শেখ মুন্নি (মানবাধিকার কর্মী), অপু বিশ্বাস (শ্রেষ্ঠ অভিনেত্রী), ফেরদৌস আরা (শ্রেষ্ঠ গায়িকা), ফরিদা ইয়াসমিন (সাংবাদিকতা),
    আজীবন সম্মাননা-শবনম ((চলচ্চিত্র) এবং স্বাস্থ্যসেবায় বিশেষ অবদান রাখায় ইউনিভার্সিটি ফিস্টুলা সেন্টার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়কে বানাসাস সম্মাননা ২০১৯ প্রদান করা হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    সংগঠনের সভাপতি নাসিমা আক্তার সোমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক, ঢাকা রিপোর্টাস ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন, এনজেন্ডার হেলথ বাংলাদেশের দেশীয় কর্মসূচি ব্যবস্থাপক ডা. শেখ নাজমুল হুদা, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মো. গণি মিয়া বাবুল প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আনজুমান আরা শিল্পী।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১০:৪৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি