• বিকাশ ও এডিসফটের মধ্যে চুক্তি সই

    বিবিএনিউজ.নেট | ২৫ মার্চ ২০১৯ | ২:৪০ অপরাহ্ণ

    বিকাশ ও এডিসফটের মধ্যে চুক্তি সই
    apps

    শিক্ষাপ্রতিষ্ঠানের বেতনসহ সব ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ সেবা চালু করতে এডুকেশন সফটওয়্যার ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান এডিসফট এর সঙ্গে চুক্তি করেছে মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

    সম্প্রতি দুই প্রতিষ্ঠানের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি সই হয়েছে বলে বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং এডিসফট এর ব্যবস্থাপনা পরিচালক সাকিব রব্বানী বিকাশ কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

    এই চুক্তির আওতায় সারাদেশে এডিসফট এর ‘অধ্যায়ন এডুকেশন ইআরপি’ সফটওয়্যার ব্যবহার করে দুই শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের সব ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করা যাবে।


    চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকাশের কর্মাশিয়াল ডির্পাটমেন্টের মহাব্যবস্থাপক এটিএম মাহবুব আলম, লিড কি-একাউন্ট ম্যানেজমেন্ট মাহবুবুর রহমান, কি-একাউন্ট ম্যানেজার রাইয়ান মাহমুদ এবং এডিসফট এর মহাব্যবস্থাপক (অ্যাডমিন অ্যান্ড অপারেশন) দেওয়ান সাইফুদ্দিন আহম্মদ এবং প্রজেক্ট ম্যানেজার কাওসার আহমেদ উপস্থিত ছিলেন।

    বিকাশ কর্মকর্তারা জানান, বর্তমানে দেশের ১৯টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভত্তি পরীক্ষার ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করা যায়। ২২টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করছেন শিক্ষার্থীরা।

    এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করা যায়। সারাদেশের অনেক স্কুলের বিভিন্ন ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধে করা যাচ্ছে।

    প্রতিনিয়ত এই তালিকায় নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান যুক্ত হচ্ছে বলেন জানান তারা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৪০ অপরাহ্ণ | সোমবার, ২৫ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি