• বিশ্বের সর্বোচ্চ ভবনে প্রধানমন্ত্রী জেসিন্ডার ছবি

    বিবিএনিউজ.নেট | ২৪ মার্চ ২০১৯ | ১১:৫৯ পূর্বাহ্ণ

    বিশ্বের সর্বোচ্চ ভবনে প্রধানমন্ত্রী জেসিন্ডার ছবি
    apps

    নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলার পর দেশটির প্রধানমন্ত্রী জেসিন্ডা আহডার্নের অবস্থান বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে। প্রধানমন্ত্রী জেসিন্ডার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে বিশেষ আয়োজন করে মরু শহর দুবাই। হামলার পর মুসলিম সম্প্রদায়ের প্রতি অকুণ্ঠ সমর্থন জানানোয় দুবাইয়ে বিশ্বের সর্বোচ্চ ভবন বুর্জ খলিফায় জেসিন্ডার ছবি প্রদর্শন করা হয়েছে।

    ১৫ মার্চ ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় ৫ জন বাংলাদেশিসহ ৫০ জন মানুষ নিহত হন। এরপর প্রধানমন্ত্রী জেসিন্ডা যেভাবে মুসলমানদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করছেন, তার প্রশংসা করেছেন দুবাইয়ের শাসক শেখ মোহাম্মেদ বিন রশিদ আল-মাকতুম। টুইটারে এক বার্তায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর নাম উল্লেখ করে তিনি লিখেছেন, ‘বিশ্বকে নাড়িয়ে দেওয়া সন্ত্রাসী হামলার পর মুসলিমদের প্রতি সহমর্মিতা ও সহায়তার হাত বাড়িয়ে দিয়ে তিনি বিশ্বের প্রায় দেড় শ কোটি মুসলিমের কাছ থেকে সম্মান আদায় করে নিয়েছেন।’

    Progoti-Insurance-AAA.jpg

    বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে বলা হয়, সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাইয়ের সরকারি কূটনৈতিক দপ্তরের এক ছবিতে দেখা যায়, মাথায় স্কার্ফ পরা জেসিন্ডার ছবি ভেসে উঠেছে দুবাইয়ের বিশ্বখ্যাত বুর্জ খলিফায়। হামলার পর দৃঢ়তার সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণ, নিহত লোকজনের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে ও দ্রুত সময়ের মধ্যে অস্ত্র আইনে পরিবর্তন আনার ঘোষণা দিয়ে বিশ্বব্যাপী প্রশংসা কুড়িয়েছেন প্রধানমন্ত্রী জেসিন্ডা।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১১:৫৯ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি