• বীমা খাতের বর্তমান অবস্থা সংক্রান্ত আইডিআরএ’র আলোচনা সভা

    বিবিএনিউজ.নেট | ২০ জুলাই ২০১৯ | ২:২০ অপরাহ্ণ

    বীমা খাতের বর্তমান অবস্থা সংক্রান্ত আইডিআরএ’র আলোচনা সভা
    apps

    বীমা খাতের বর্তমান অবস্থা বিশেষত নন-লাইফ বীমা খাতের অতিরিক্ত কমিশন বাণিজ্য বন্ধে বৃহস্পতিবার বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সঙ্গে সাধারণ বীমা কর্পোরেশনসহ সকল নন-লাইফ বীমা কোম্পানির এক সভা কর্তৃপক্ষের দফতরে অনুষ্ঠিত হয়।

    সভায় সভাপতিত্ব করেন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী।

    Progoti-Insurance-AAA.jpg

    সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশেনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন। সকল বীমা কোম্পানি-কর্পোরেশনের চেয়ারম্যান এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা-ব্যবস্থাপনা পরিচালক, কর্তৃপক্ষের সদস্য, নির্বাহী পরিচালক এবং পরিচালকরা সভায় উপস্থিত ছিলেন।

    সভায় উপস্থিত নন-লাইফ বীমা কোম্পানি-কর্পোরেশনের চেয়ারম্যান এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা-ব্যবস্থাপনা পরিচালকরা ১৫ শতাংশের অধিক কমিশন বন্ধে দৃঢ় প্রত্যয় এবং কর্তৃপক্ষের সার্কুলারের সার্থে পূর্ণ সমর্থন ব্যক্ত করেন।


    বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সাম্প্রতিক সার্কুলার নম্বর নন-লাইফ-৬৪/২০১৯ এর নির্দেশনাসমূহ যথাযথভাবে বাস্তবায়নের জন্য নন-লাইফ বীমাকারীর চেয়ারম্যান ও সিইওরা যে আন্তরিকতা প্রদর্শন করেন এর জন্য সকলকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি আরো প্রত্যয় ব্যক্ত করে বলেন, এখন থেকে কোনো নন-লাইফ বীমাকারী ১৫ শতাংশের অধিক কমিশন প্রদান করে ব্যবসা সংগ্রহ করবে না।

    নন-লাইফ বীমা খাতে ১৫ শতাংশের অতিরিক্ত কমিশন বন্ধে সকল বীমাকারীর চেয়ারম্যান এবং সিইওরা, সার্বিকভাবে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান যে ঐকান্তিক উদ্যোগ গ্রহণ করেছেন এজন্য বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:২০ অপরাহ্ণ | শনিবার, ২০ জুলাই ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি